শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টঙ্গীতে চাচাতো ভাইয়ের হাতে ব্যবসায়ী খুন

টঙ্গীতে চাচাতো ভাইয়ের হাতে ব্যবসায়ী খুন

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ রবিবার খুব ভোরে টঙ্গী বাজার এলাকায় চাচাতো ভাইয়ের ধারোলো ছুড়ির আঘাতে ইয়াসিন (২৭) নামে এক ব্যবসায়ী খুন হয়েছেন। এসময় তার স্ত্রী স্বামীকে বাঁচাতে গিয়ে তিনিও ছুরিকাঘাতে গুরুতর আহত হন। আহত স্ত্রীর নাম রাবেয়া খাতুন। তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ সদর থানায়। নিহতের পিতার নাম নজরুল ইসলাম। দেশের বাড়ির জমি-জমা নিয়ে শরীকদের মাঝে বিরোধের ঘটনাকে কেন্দ্র করে চাচাতো ভাই দেশ থেকে এসে এ খুনের ঘটনা ঘটায়। নিহত ইয়াসিন স্ত্রী ও এক ছেলে এক মেয়ে নিয়ে টঙ্গী বাজার এলাকায় শফিকুলের বাড়িতে বসবাস করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জনকন্ঠকে জানান, জমি নিয়ে ইয়াসিন ও তার চাচাতো ভাইদের মধ্যে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল। গত শনিবার বিকেলে ইয়াসিনের চাচাতো ভাই আবুবকর তাদের বাড়িতে বেড়াতে আসেন। পরে রোববার রাত ৩টার দিকে আবুবকর ধারালো অস্ত্র দিয়ে ঘুমন্ত অবস্থায় ইয়াসিনকে গলাকেটে হত্যা করে। এসময় তার স্ত্রী টের পেয়ে এগিয়ে আসলে তাকেও কুপিয়ে জখম করা হয়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আবুবকরকে আটক করে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত         আড়াই লাখের বেশি বাংলাদেশীকে ফেরত পাঠাতে পারে কুয়েত        
//--BID Records