শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ গোদাগাড়ীর পালপুর সরকারী উচ্চ বিদ্যালয়ে স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ৮ শতাধিক ব্যক্তির ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে। শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত স্বেচ্ছাসেবী সংগঠন ‘সূর্যকিরণ রক্তদান সংস্থা’ এ কর্মসূচীর আয়োজন করে। সংগঠনের রক্ত পরিসঞ্চালন সম্পাদক সাদিকুল ইসলাম, রোগী কল্যাণ সম্পাদক মুরসালিন ও সংগঠনের সাধারণ সম্পাদক সাদিকুল ইসলামের তত্ত্বাবধানে ক্যাম্পটি পরিচালিত হয়। এতে স্থানীয় ৮ শতাধিক ব্যক্তির রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়।

বালু উত্তোলনের দায়ে দন্ড-

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২৪ নবেম্বর ॥ সদরপুরে আড়িয়াল খাঁ নদের পাড় থেকে খননযন্ত্র আটক ও আসাদুজ্জামানকে (৩৮) ছয় মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার দুপুর ১টার দিকে চরমানাইর ইউনিয়নের আদেল মোল্লারকান্দি গ্রামে এ আদালত পরিচালনা করেন নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূরবী গোলদার। আসাদুজ্জামান আদেল মোল্লাকান্দি গ্রামের আব্দুস ছালামের ছেলে। ইউএনও পূরবী গোলদার বলেন, ২০১০ সালের বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনের ‘এ’ ধারায় ওই ব্যক্তিকে দোষী সাব্যস্ত করে ছয় মাসের বিনাশ্রম কারাদ-ে দ-িত করে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত         আড়াই লাখের বেশি বাংলাদেশীকে ফেরত পাঠাতে পারে কুয়েত        
//--BID Records