মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সফরের নিরাপত্তার নিশ্চয়তা দিয়েছে পুলিশ ॥ ফখরুল

সফরের নিরাপত্তার নিশ্চয়তা দিয়েছে পুলিশ ॥ ফখরুল

অনলাইন রিপোর্টার ॥ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শন উপলক্ষে খালেদা জিয়ার সার্বিক নিরাপত্তার নিশ্চয়তা দিয়েছে পুলিশ। এই সফরে সরকারে কাছে সব ধরনের সহযোগিতা চেয়েছি। আইজিপি চেয়ারপারসন খালেদা জিয়ার সার্বিক নিরাপত্তার আশ্বাস দিয়েছেন।

আজ শনিবার সকাল ১০টায় গুলশানের বাসভবন থেকে চট্টগ্রামের উদ্দেশে সড়ক পথে খালেদা জিয়ার রওনা হওয়ার প্রাক্কালে তিনি সাংবাদিকদের একথা জানান।

মির্জা ফখরুল বলেন, এই সফর ঘিরে কোনো বিশৃঙ্খলা হবে না বলে আশা করছি। বিএনপির পক্ষ থেকে ১০ হাজার রোহিঙ্গা পরিবারকে ত্রাণ সহায়তা দেওয়া হবে।

ফখরুল আরও বলেন, সফরের মাধ্যমে আবারও রোহিঙ্গাদের নিজ দেশে ফিরিয়ে নেওয়ার দাবি জানাবেন বিএনপি চেয়ারপারসন।

ঢাকা থেকে রওনা হয়ে দুপুরে ফেনী সার্কিট হাউজে গিয়ে যাত্রাবিরতি করবেন বিএনপি চেয়ারপারসন। এরপর সেখান থেকে বিকেলে যাত্রা শুরু করে তিনি রাতে চট্টগ্রাম সার্কিট হাউজে রাত্রী যাপন করবেন।

রবিবার সকালে চট্টগ্রাম সার্কিট হাউজ থেকে যাত্রা শুরু করে বিকেলে কক্সবাজার সার্কিট হাউজে পৌঁছবেন খালেদা জিয়া। এরপর সেখানে তিনি রাত্রী যাপন করবেন।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত খালেদা জিয়া রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করে তাদের মধ্যে ত্রাণ সহায়তা দিবেন।

এরপর আবার কক্সবাজার সার্কিট হাউজে বিশ্রাম শেষে চট্টগ্রাম সার্কিট হাউজের উদ্দেশে যাত্রা শুরু করবেন খালেদা জিয়া। সেখানে রাত্রী যাপন শেষে পরদিন মঙ্গলবার চট্টগ্রাম সার্কিট হাউস থেকে যথারীতি ফেনী হয়ে ঢাকার উদ্দেশে রওনা দিবেন তিনি।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ১৫১ জন হাসপাতালে         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ