সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তুহিনের নতুন গান ‘তবুও’

তুহিনের নতুন গান ‘তবুও’

স্টাফ রিপোর্টার ॥ শিরোনামহীন এবং তুহিন। এতদিন নাম দুটি একে অপরের পরিপূরক ছিল। একটি ব্যান্ড অন্যটি তার প্রধান কণ্ঠ। সম্ভবত এই সফল মেলবন্ধনের কারণে ব্যান্ডের বাইরে তুহিনের সে অর্থে গাওয়া হয়নি, হাঁটা হয়নি একা পথ। তবে সম্প্রতি তিনি ব্যান্ড থেকে বেরিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন।

সেই ঘোষণার রেশ কাটতে না কাটতে খবর মিলেছে আরেকটি নতুন খবরের। এবারই প্রথম ব্যান্ডের বাইরে একটি বিশেষ অডিও গানে কণ্ঠ দিয়েছেন তুহিন। ‘তবুও’ শিরোনামের এই গানটির কথা আর সুর তৈরি করেছেন আরেক জনপ্রিয় সঙ্গীতশিল্পী আহমেদ রাজীব। স্বাভাবিক, ব্যান্ডের বাইরে তুহিনের এটি প্রথম সিঙ্গেল ট্র্যাক, তাই এটির পেছনে ছিল আহমেদ রাজীবের বাড়তি যত্ন।

রাজীব বলেন, তুহিন ভাইয়ের কণ্ঠে এক ধরনের মাদকতা আছে, যার আমি দারুণ ভক্ত। আমার কথা, সুরে গাওয়া ‘তবুও’ গানটাই হতে যাচ্ছে ব্যান্ডের বাইরে তুহিন ভাইয়ের গাওয়া প্রথম অডিও গান। এটা আমার জন্য অনেক বড় প্রাপ্তি। এদিকে তুহিন বলেন, ব্যান্ডের স্বার্থেই এতদিন সেভাবে বাইরে গাওয়া হয়নি। নিজের স্বার্থকে বড় করে দেখিনি এতকাল। এবার গাইলাম, কারণ আমার চাওয়ার সঙ্গে মিলে গেছে রাজীবের গানটি। খুব আরাম পেয়েছি। আশা করছি শ্রোতাদের ভাল লাগবে। প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, বিশেষ এই গানটি প্রতিষ্ঠানটির অফিশিয়াল ইউটিউব চ্যানেলসহ জিপি মিউজিক, রবি-ইয়োন্ডার মিউজিক এ্যাপ-এ প্রকাশ পেয়েছে ১০ অক্টোবর।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশে তেল বেচতে চায় রাশিয়া         মাঙ্কিপক্স মোকাবেলায় বিমানবন্দরে পরীক্ষা হবে         টাকার মান কমল আরও ৪০ পয়সা         পি কে হালদারকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : আইজিপি         আঞ্চলিক সংকট মোকাবিলায় ৫ প্রস্তাব প্রধানমন্ত্রীর         হাজী সেলিমকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি         নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ         মাঙ্কিপক্স: বেনাপোল বন্দরে সতর্কতা জারি         শ্রমিকদের ৪০০ কোটি টাকা দিলেন ড. ইউনূস, মামলা প্রত্যাহার         ‘বিদেশ থেকে পাঠানো টাকার উৎস জানা হবে না’         আত্মসমর্পণের পর কারাগারে প্রদীপের স্ত্রী চুমকি         আট দিন পর বড় উত্থানে পুঁজিবাজার         মুন্সীগঞ্জের ১০ গ্রামে সহিংসতায় ৫ গুলিবিদ্ধসহ আহত ১৫         ইউক্রেন ইস্যুতে বাংলাদেশের ভূমিকায় রাশিয়ার কৃতজ্ঞতা         সরকারী হজযাত্রী নিবন্ধনের সময় বাড়ল আরও দুদিন         বুস্টার ডোজ পেয়েছেন ১ কোটি ৪৩ লাখ         গাজীপুরে স্কয়ারের ওষুধ কারখানায় আগুন         ‘বাংলাদেশের ক্রিকেটের আরও উন্নয়নে সহায়তার আশ্বাস আইসিসির’