মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ায় বাসচাপায় পিতা-পুত্রসহ নিহত তিন

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়ায় বাসচাপায় পিতা-পুত্রসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে বগুড়ার প্রথম বাইপাস সড়কের চারমাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রিয়াদ হাসান হৃদয় (২৫) ও তার বাবা আবুল কালাম (৫০) এবং একই এলাকার তপন কুমার (২৬)। পুলিশ বাসটি আটক করেছে। নিহতদের বাড়ি বগুড়া সদরের শশীবদনী এলাকায়। পুলিশ জানায়, রাত ১০টার দিকে হৃদয় ও তার পিতাসহ তিনজন মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এ সময় ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস চারমাথা এলাকায় মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে দুর্ঘটনাস্থলেই তিনজন মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মুন্সীগঞ্জে চালকসহ তিন

স্টাফ রিপোর্টার মুন্সীগঞ্জ থেকে জানান, সিরাজদিখান উপজেলার রশুনিয়ায় বুধবার বিকেলে ৪০ যাত্রী নিয়ে বাস খাদে পড়ে চালকসহ তিনজন নিহত ও অপর ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হচ্ছেÑ যাত্রী সালমা বেগম (৩৫) ও গীতা পাল (৬০) এবং বাসটির চালক স্বপন মিয়া (৩৫)। নিহতদের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। ফায়ার সার্ভিস কর্মীদের বরাত দিয়ে সিরাজদিখান থানার ওসি আবুল কালাম জানান, ডুবে যাওয়া বাসটিতে আর কোন লোক নেই।

সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী মাসকুদা লিমা জানান, এসএস পরিবহনের যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে টঙ্গীবাড়ি উপজেলার বেতকায় যাচ্ছিল। দ্রুতগতিতে বাসটি চলার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে কাত হয়ে ডুবে যায়। তাৎক্ষণিক আশপাশের লোকজন বাসযাত্রীদের উদ্ধার করে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে উদ্ধার কাজ চলায়। স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় চারজনকে বাসের ভেতর থেকে বের করে ইছাপুরাস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

রাজশাহীতে ইন্সট্রাক্টর

স্টাফ রিপোর্টার রাজশাহী থেকে জানান, সড়ক দুর্ঘটনায় রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের ক্রাফট ইন্সট্রাক্টর আবদুর রউফ (৫০) নিহত হয়েছেন। বুধবার বেলা সাড়ে ৩টার দিকে রাজশাহীর বিমানবন্দর সড়কে এই দুর্ঘটনা ঘটে। ইনস্টিটিউটের অধ্যক্ষ জানান, নগরীর নওদাপাড়া এলাকায় আবদুর রউফের বাড়ি। দুপুরে তিনি পলিটেকনিক থেকে বাড়িতে খেতে গিয়েছিলেন। এরপর বেলা সাড়ে ৩টার দিকে তিনি মোটরসাইকেলে পলিটেকনিকে ফিরছিলেন। পথে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সামনে একটি মাহেন্দ্র ট্রাক্টরের সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

শীর্ষ সংবাদ:
ব্রিটেনে পাঁচ বাঙালীর নামে পাঁচটি নতুন ভবন উৎসর্গ         ৪০২ দিন পর খেলতে নামলেন মাশরাফি         ইউক্রেন বিষয়ে পশ্চিমা নেতাদের সঙ্গে আলোচনা ব্রিটিশ প্রধানমন্ত্রীর         প্রথমবারের মত দক্ষিণ কোরিয়ায় দৈনিক সংক্রমণ ৮ হাজার ছাড়িয়েছে         ভারতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ৭ মেডিকেল শিক্ষার্থী নিহত         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         রাজশাহীতে করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্তের হার ৫৫.৭৮%         ক্যামেরুনের স্টেডিয়ামে খেলা চলাকালে হুড়োহুড়িতে ছয় দর্শকের মৃত্যু         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         ইন্দোনেশিয়ায় জাতিগত সংঘাতে ১৯ জন নিহত         কমতে পারে রাতের তাপমাত্রা         আজ বাংলাদেশ-রাশিয়া সম্পর্কের ৫০ বছর         আগুন যেন অপ্রতিরোধ্য ॥ একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে         শাবি ভিসির পদত্যাগ দাবিতে আন্দোলন অব্যাহত         উলন বিদ্যুত উপকেন্দ্র পুড়ে ছাই         ইসি গঠনের বিলে দুই পরিবর্তনের সুপারিশ         খাদ্য মজুদ ২০ লাখ টন ছাড়িয়েছে