মঙ্গলবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতে গিয়ে আটক ১৭

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ শহরের উপকণ্ঠ পঞ্চসার চৌরাস্তা এলাকার এআর ক্লিনিকের সামনে থেকে নাশকতা ও সন্ত্রাসী কর্মকা- চালানোর অভিযোগে ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে সদর থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এর আগে ঘটনাস্থল ও আশপাশ এলাকায় দুইটি ফাঁকা গুলিবর্ষণের শব্দ পেয়েছে পুলিশ। একাধিক মামলার আসামি ও স্থানীয় পলাশ নামের এক সন্ত্রাসী গ্রেফতারকৃত সন্ত্রাসীদের বিভিন্ন স্থান থেকে ডেকে এনে সেখানে জড়ো করেছিল বলে পুলিশ জানিয়েছে। গ্রেফতারকৃতরা হলো- রানা (১৮), কবির (২৮), রাজিব (১৯), ফারুক (১৬), দিপ্ত সরকার (২০), কাউসার (২২), অনিক (১৯), সুজন (২০), মাসুদ রানা (২২), আরিফ হোসেন (১৮), হাসান (১৫), ফাহিম (১৯), কাউসার (১৭), মো জুয়েল (১৭), অনিক (১৬), আরিফ (১৯), মামুন (১৭)। বর্তমানে তাদের সদর থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সদর থানার ওসি-তদন্ত মঞ্জুর মোর্শেদ জানান, শহরের উপকণ্ঠ পঞ্চসার চৌরাস্তা সংলগ্ন এ আর কিøনিক এলাকায় নাশকতা ও সন্ত্রাসী কর্মকা- সংঘটিত করতে সন্ত্রাসী বাহিনীর জড়ো হওয়ার খবর পায় পুলিশ। এ সময় ক্লিনিকের পেছনে থাকা একাধিক মামলার আসামি পলাশ নামের এক সন্ত্রাসীর বাড়ির সামনে জড়ো হয়ে নাশকতা ও সন্ত্রাসী কর্মকা- চালানোর চেষ্টার সময় তাদের আটক করা হয়।

শীর্ষ সংবাদ:
রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট