শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্টাইলিশ নেকপিচ

  • টুটুল মাহফুজ

নিজেকে ফ্যাশনেবল রাখতে কে না ভালবাসে। তবে ফ্যাশনবেল থাকার মানে কিন্তু চলতি হাওয়ার সঙ্গে তাল মেলানো নয়। পোশাকের সঙ্গে মানানসই একটা নেকপিসই হয়ত ভিড়ের মধ্যে আপনাকে আলাদা করে দিতে পারে। তবে শুধু জানতে হবে, কী পরছেন, আর তার সঙ্গে কোন নেকপিসটা একেবারে অ্যাপট।

ওয়েস্টার্ন ড্রেসের সঙ্গে এলিগ্যান্ট কিছু নেকপিস খুব মানানসই। মেটাল নেকলেস, স্টোন সেটিং নেকলেস তো মানাবেই এছাড়াও ক্রাফ্ট ওয়ার্ক নেকলেস, ফেব্রিক নেকলেস, খোলা গর্দান নেকলেস এখন ট্রেন্ডি। ক্রাফট ওয়ার্ক নেকলেস আপনার ওয়ান পিস ড্রেসের অনেকটা অংশ জুড়ে থাকে ফলে আপানার এক রঙের ওয়ানপিস পাবে নতুন লুক।

ট্র্যাডিশনাল কুর্তির সঙ্গে স্মার্ট লুকের জন্যে পরতে পারেন নেকপিস। ট্রিঙ্কেট ব্যাগ নেকলেস কুর্তির সঙ্গে পরতে পারেন। ওড়নার মতো কাপড়ের সঙ্গে লাগানো নেকপিস আপনার কুর্তিকে দেবে নতুন লুক। কুর্তির সঙ্গে এটি পরলে ওড়নারও প্রয়োজন হবে না। সিলভার ট্রেন্ডি হ্যামার্ড মেটালের নেকলেসও বেশ মানাবে আপনার সফিস্টিকেটেড লুকের সঙ্গে। এ্যান্টিক সিলভার লুকের এই নেকলেসে আপনাকে লাগবে স্মার্ট এবং ট্র্যাডিশনাল।

পাড় বসানো একরঙা সিফনের শাড়ি এখন বাজার ছেঁয়ে রয়েছে। এর সঙ্গে খুব ভারি গহনা যেমন মানায় না, আবার একেবারে সরু হার ও লকেট এখন ব্যাকডেটেড। সিফনের শাড়ির সঙ্গে জিঙ্ক নেকলেস এখন ট্রেন্ডি। গলার সঙ্গে লাগানো জিঙ্কের স্ট্রিঙের মধ্যে নানা রঙের পাথর বা মেটালের কাজ সত্যিই নজরকাড়া।

প্রত্যেকদিনের কাজের ক্ষেত্রে জিনস টপসের বিকল্প নেই। অনেকের ধারণা জিনস টপসের সঙ্গে নেকপিস মানায় না। তা কিন্তু নয়। জিনস টপসকে আরও আধুনিক লুক দিতে বাজারে এসেছে নতুন ট্রেন্ডি নেকপিস। তার মধ্যে গ্লাস বিডস নেকলেস অন্যতম। মাল্টি কালারের পুথির স্ট্রিঙের সঙ্গে ফাংকি লুকের একটি বা কয়েকটি মেটাল লকেটে আপনাকে অন্যদের থেকে একেবারে অন্যরকম লাগবে। মাল্টি কালার স্ট্রিঙের হারে হাল্কা গোল্ডেন টাচের নেকপিসও পরতে পারেন ম্যচিউর লুকের জন্য। মাল্টি এক্রিলিক নেকলেসও নয়া স্টাইল। সরু চেনের সঙ্গে মাল্টি কালারের পুথির লম্বা লকেট বাজারে বেশ জায়গা করে নিয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ময়মনসিংহে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা ॥ নিহত ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         সামাজিক ন্যায়বিচার সংসদীয় ককাস গঠন         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         পর্যটন দ্বীপ দ্বীপে ৪ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প, নিহত ৩         গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রতি আসনে লড়বেন ১০ শিক্ষার্থী         আইনের শাসন প্রতিষ্ঠায় বিশ্বে বাংলাদেশের অবস্থান ১২৪         আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহর পরিবারকে অন্যত্র স্থানান্তর         ইন্দোনেশিয়ায় নদী পরিচ্ছন্ন করতে গিয়ে ডুবে ১১ শিক্ষার্থীর মৃত্যু         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         আশ্বিনেও এত গরম থাকার কারণ         গির্জায় ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা ‘সন্ত্রাসী ঘটনা’॥ যুক্তরাজ্য পুলিশ         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা