রবিবার ৪ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিরাজগঞ্জে বাস-অটোরিক্সা সংঘর্ষে স্কুলছাত্রীসহ নিহত দুই

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ-বেলকুচি আঞ্চলিক সড়কের তামাই বাসস্ট্যান্ড এলাকায় বাস ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রীসহ দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ৩ জন। নিহতরা হলেনÑ বেলকুচি উপজেলার দেলুয়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে রাব্বি হোসেন (৪০) ও এনায়েতপুরের স্কুলছাত্রী রিমা খাতুন। প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেলে এনায়েতপুর থেকে যাত্রীবাহী একটি বাস টাঙ্গাইল জেলার করটিয়ায় যাচ্ছিল। বাসটি সিরাজগঞ্জ-এনায়েতপুর সড়কের তামাই বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে কড্ডার মোড় থেকে আসা যাত্রীবাহী একটি অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই যাত্রী রাব্বি নিহত হয়। এ সময় আহত হয় অন্তত ৪ জন।

মাদারীপুরে দুই যাত্রী

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর থেকে জানান, উল্টো পথে আসা সার্বিক পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় ইজিবাইকের দুই যাত্রী নিহত ও ৮ জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই দুর্ঘটনা হয়। জানা গেছে, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের গেটের সামনে একটি ইজিবাইক থামিয়ে যাত্রী নিচ্ছিলেন চালক। এ সময় উল্টো পথে আসা সার্বিক পরিবহনের একটি যাত্রীবিহীন বাসের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান সদর উপজেলার মিঠাপুর গ্রামের ফরহাদ হোসেন (৩৩)।

জয়পুরহাটে দুই নারী

নিজস্ব সংবাদদাতা জয়পুরহাট থেকে জানান, জয়পুরহাট ধামুইরহাট সড়কে জয়পুরহাটগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে গেলে দুই বাসযাত্রী নিহত ও ১২ জন আহত হয়েছে। জানা গেছে, মঙ্গলবার নওগাঁর ধামুইরহাট থেকে যুথি পরিবহন নামে একটি বাস জয়পুরহাটের দিকে আসার সময় জয়পুরহাট শহরের শিল্পকলা একাডেমির অদূরে বাসটি গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়।

কুষ্টিয়ায় হেলপার

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া থেকে জানান, মালবাহী ট্রাক উল্টে রাসেল (২৪) নামের এক হেলপার নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের অঞ্জনগাছী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, মুরগির খাদ্যবোঝাই একটি ট্রাক অঞ্জনগাছী হয়ে ধলসা বাজারের দিকে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী ধানক্ষেতে উল্টে যায়। এতে ট্রাকে থাকা মুরগির খাবারের বস্তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই রাসেলের মৃত্যু হয়।

রাজশাহীতে শিশু

স্টাফ রিপোর্টার রাজশাহী থেকে জানান, পবা উপজেলার হুজুড়িপাড়া এলাকায় ধানক্ষেতে বাস উল্টে রনি আহমেদ (১০) নামের এক শিশু নিহত হয়েছে। এই ঘটনায় আরও অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

বাঁশখালীতে আরোহী

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী থেকে জানান, বাঁশখালী উপজেলার গ-ামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনা রজনীঘোনা এলাকায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু ঘটেছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে সংঘটিত দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী আবদুল মান্নান মাঝি (৩৩) ঘটনাস্থলে প্রাণ হারায়। সে ওই এলাকার মৃত মোঃ পেঠানের পুত্র। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার গ-ামারা ইউপির পশ্চিম বড়ঘোনা এলাকার ফিশিং বোট ব্যবসায়ী আবদুল মান্নান মাঝি। শখ করে মোটরসাইকেল ড্রাইভ শিখছিলেন এলাকার অভ্যন্তরীণ সড়কে। হঠাৎ মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে পার্শ্ববর্তী খাদে পতিত হয়। এতে ঘটনাস্থলেই তার শরীর থেকে ভুঁড়ি বের হয়ে মৃত্যুবরণ করে সে।

শীর্ষ সংবাদ:
নির্দিষ্ট এলাকার বাইরে কল কারখানা নয়         তিন বন্দর দিয়ে ভারতে আটকে থাকা পেঁয়াজ আসা শুরু         দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান অব্যাহত রয়েছে ॥ কাদের         কওমি বড় হুজুর আল্লামা শফীকে চিরবিদায়         ওষুধ খাতের ব্যবসা রমরমা         করোনার নমুনা পরীক্ষা ১৮ লাখ ছাড়িয়েছে         করোনা সংক্রমণ বাড়ছে ॥ ফের লকডাউনে যাচ্ছে ইউরোপ         বিশেষ মহলের ইন্ধন-ভাসানচরে যাবে না রোহিঙ্গারা         তুলা উৎপাদনে গুরুত্ব দিচ্ছে সরকার         দগ্ধ আরও দুজনের মৃত্যু, তিতাসের গ্রেফতার ৮ জন দুদিনের রিমান্ডে         শিক্ষার ক্ষতি পোষাতে বিশেষ প্রকল্প আগামী মাস থেকেই ॥ করোনায় সব লণ্ডভণ্ড         আর কোন জিকে শামীম নয় ॥ গণপূর্তের দৃশ্যপট পাল্টেছে         ব্যক্তিগত ও পারিবারিক দ্বন্দ্বই অধিকাংশ খুনের কারণ         এ্যাটর্নি জেনারেলের অবস্থার উন্নতি         বর্তমান সরকারের আমলে রেলপথে ব্যাপক উন্নয়ন হয়েছে : রেলপথমন্ত্রী         ইউএনও ওয়াহিদা জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলী, স্বামী স্বাস্থ্য মন্ত্রণালয়ে         সোহরাওয়ার্দী হাসপাতাল পরিচালকের রুম ঘেরাও         চিরনিদ্রায় শায়িত হেফাজত আমির আল্লামা আহমদ শফী         সবচেয়ে কঠিন সময় পার করছি ॥ মির্জা ফখরুল         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১২৪৭ জনের মৃত্যু