সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চিকিৎসার নামে প্রতারণা॥ মাদারীপুরে তিন নারী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ৩ অক্টোবর ॥ লোভনীয় চাকরির প্রলোভন দেখিয়ে এবং বিশেষায়িত চিকিৎসার নামে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাত করার অভিযোগে তিন নারী প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব-৮। মঙ্গলবার দুপুরে মাদারীপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর রাকিবুজ্জামান সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।গ্রেফতারকৃতরা হলো রাজৈর উপজেলার পূর্ব মহেন্দ্রদী গ্রামের তারা মিয়া ফকিরের মেয়ে লাকী আক্তার উর্মি ও তার ছোট বোন আবজানুর আক্তার আফসানা এবং ঘোষালকান্দি গ্রামের ইমারত হাওলাদারের স্ত্রী আসমা বেগম। সোমবার দুপুরে রাজৈর উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। জানা গেছে, রাজৈর উপজেলার পূর্ব মহেন্দ্রদী গ্রামের তারা মিয়া ফকিরের ৫ম শ্রেণী পাস করা মেয়ে লাকী আক্তার উর্মি নিজেকে বিশেষায়িত চিকিৎসক পরিচয় দিয়ে রাজৈর উপজেলার টেকেরহাট ব্রিজের উত্তর পাড়ে চেম্বার খুলে বসে। ওই অফিসের ক্যাশিয়ার তারই ছোট বোন আবজানুর আক্তার আফসানা ও চিকিৎসা সহকারী আসমা বেগম। তারা দীর্ঘ ৩ বছর ধরে চিকিৎসার নামে এলাকার দরিদ্র অসহায় মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। হৃদরোগ, কিডনি, ফুসফুস, ক্যান্সার, ডায়াবেটিস, যকৃত, টিউমারসহ কঠিন ও জটিল রোগের চিকিৎসা করে আসছিল ৫ম শ্রেণী পাস স্বঘোষিত বিশেষায়িত চিকিৎসক লাকী আক্তার উর্মি। আগত রোগীদের বিশ্বাস অর্জনের জন্য রোগ নির্ণয় করতে ল্যাপটপ ও ডিভাইজার প্রদর্শন করত লাকী আক্তার।

সংবাদ সম্মেলনে উপস্থিত বিএসটিআইয়ের রিজিওনাল অফিসার জিয়াউল হক বলেন, যে সব ওষুধ ব্যবহার করা হয়েছে তাতে বিএসটিআইয়ের কোন অনুমোদন নেই। সংবাদ সম্মেলনে উপস্থিত সিভিল সার্জন ডাঃ দিলীপ কুমার দাস বলেন, তারা চিকিৎসার নামে প্রতারণা করেছে। এ ছাড়া প্রতারকরা যে সব ওষুধ ব্যবহার করেছে তাতে রোগ নিরাময়ের চেয়ে তির সম্ভাবনা বেশি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩০৮৯০১৩
আক্রান্ত
৩৬০৫৫৫
সুস্থ
২৪৪৪২৫৪১
সুস্থ
২৭২০৭৩
শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়