সোমবার ৭ আষাঢ় ১৪২৮, ২১ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাড়ি দুর্ঘটনায় আহত এ্যাগুয়েরো

ধস্পোর্টস রিপোর্টার ॥ এক গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন ফুটবল তারকা সার্জিও এ্যাগুয়েরো। শুক্রবার হল্যান্ডের আমস্টার্ডামে এ ঘটনা ঘটেছে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

এ্যাগুয়েরোর আঘাত কতটা গুরুতর ক্লাবের চিকিৎসকরা এখন তা নির্ণয় করবেন। ২৯ বছর বয়সী এই স্ট্রাইকারের পাঁজরের হাড় ভেঙ্গে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। যদি সেটি সত্যি হয় তাহলে অন্তত দুই মাসের জন্য তাকে মাঠের বাইরে যেতে হবে। তবে আর্জেন্টিনার এই তারকার চোটের ধরন সম্পর্কে এখনও কিছু জানায়নি ম্যানসিটি। ক্লাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ক্লাবের চিকিৎসকরা তার আঘাত পর্যালোচনা করবে। ছুটিরদিন কাটাতে হল্যান্ড সফরে গিয়েছিলেন এই সিটি স্ট্রাইকার। সেখানেই তিনি দুর্ঘটনার কবলে পড়েন। সকালে তিনি ম্যানচেস্টারে এসে পৌঁছান। চেলসির বিরুদ্ধে প্রিমিয়ার লীগের ম্যাচে অংশগ্রহণের আগেই তার প্রকৃত অবস্থা জানা যাবে। এ্যাগুয়েরো সত্যিকার অর্থেই মাঠের বাইরে গেলে ভুগতে হবে সিটি ও আর্জেন্টিনাকে। বিশেষ করে অক্টোবরের শুরুতে বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনাকে লড়তে হবে বাঁচা-মরার লড়াইয়ে।

শীর্ষ সংবাদ:
করোনা : ৭ জেলার লকডাউনে যেসব নিষেধাজ্ঞা থাকছে         ইউপি নির্বাচন : দুই-একটি ঘটনা ছাড়া ভোট ভালো হয়েছে : ইসি সচিব         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭৮ , শনাক্ত ৪৬৩৬         করোনা : মঙ্গলবার থেকে ৭ জেলায় লকডাউন         শেখ হাসিনার বহরে হামলা ॥ আপিল বিভাগে ৭ আসামির জামিন স্থগিত         “শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সমৃদ্ধি অদম্য গতিতে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে”         ১১ বছরে বিদ্যুতের দাম বেড়েছে ১১৮ শতাংশ         বাংলাদেশ এখন অন্য দেশকে ঋণ দেয় : তথ্যমন্ত্রী         বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরিতে লাজারাস গ্রুপ         বাংলাদেশে বিনিয়োগ কমেছে ৩১ কোটি ডলার         ভোলায় ইউপি নির্বাচনে সংর্ঘষ ॥ গুলিতে ১ জন নিহত         বিশ্বের সবচেয়ে দামি আম “সূর্যডিম” এখন চাঁপাইনবাবগঞ্জে         ভারতে যৌথবাহিনীর অভিযানে লস্করের শীর্ষ জঙ্গিসহ নিহত ৩         ভারতে ৮৮ দিনে সর্বনিম্ন সংক্রমণ, মৃত্যুও কমেছে         যুক্তরাষ্ট্রে ঘূর্ণিঝড়ে ১৮ টি গাড়ির সংঘর্ষ, শিশুসহ নিহত ১০         মেক্সিকো-যুক্তরাষ্ট্র সীমান্ত শহরে বন্দুকধারীর গুলিতে নিহত ১৮         ইরানের একমাত্র পরমাণু বিদ্যুৎকেন্দ্র বন্ধ ঘোষণা         মালয়েশিয়ায় ১০২ বাংলাদেশি আটক         পদোন্নতি পেলেন ৬৯ বিচারক         যেসব এলাকায় ২৪ ঘণ্টা গ্যাস থাকবে না আজ