বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ ॥ আহত ২৬

সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর, ২৩ সেপ্টেম্বর ॥ উপজেলার ময়না ইউনিয়নের চরবর্ণি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এ সময় ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। সংঘর্ষে উভয়পক্ষের মহিলাসহ ২৬ জন আহত হয়েছে। শনিবার ভোর সাড়ে ৪টায় এ সংঘর্ষ ঘটে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ সময় পুলিশ চারজনকে আটক করে। জানা যায়, গত রবিবার চরবর্ণি গ্রামের আ’লীগ নেতা ইমরান শেখের সমর্থক বাবুল শেখ একই গ্রামের উপজেলা আ’লীগের সদস্য ও মধুবর্ণি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিচুজ্জামান সমর্থক হাবিব, মঞ্জু ও মুন্নুকে মারধর করে। এর জের ধরে শনিবার ভোরে উভয়পক্ষ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আহত আনিচ গ্রুপের লাল খাঁ, আনোয়ার শেখ, বিল্লাল মোল্যা, চুন্নু মোল্যা, আছিয়া বেগম, গাউস মোল্যা, রাবেয়া বেগম, রবিউল মোল্যা ও ইমিরান গ্রুপের রহিমা বেগম, আতাউর মোল্যা, আজিজুল শেখ, নাজমা বেগম, মঞ্জু, আতিয়ার মোল্যাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ বিষয়ে আনিচ বলেন, ইমরানের লোকজন গত রবিবার আমার পক্ষের হাবিবসহ তিনজনকে মারধর করে। রবিবার থানায় এ বিষয়ে সালিশ হওয়ার কথা ছিল। কিন্তু শনিবার ভোরে ইমরান তার লোকজন নিয়ে ঢাল-সড়কি সজ্জিত হয়ে আমার পক্ষের লোকজনের বাড়িঘর ভাংচুর, লুটপাট ও আহত করে। তিনি অভিযোগ করেন, হামলাকারীরা তার পক্ষের আবু নাছের মোল্যা, গোলাম মোস্তফা, জুয়েল ও ওমরের বাড়ি ভাংচুর করে গরু-বাছুর, ছাগল লুট করে নিয়ে যায়। অপরদিকে ইমরান বলেন, গত রবিবারের ঘটনায় থানায় আজ (রবিবার) মীমাংসার কথা ছিল। কিন্তুসে পর্যন্ত অপেক্ষা না করে আনিচের সমর্থকরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে শনিবার ফজরের নামাজ শেষে আমার বাড়িসহ আমার লোকজনের বাড়িঘরে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর করে ও গরু-ছাগল, রাজহাঁস লুট করে নিয়ে যায়। এ সময় তার পক্ষের বেশ কয়েকজন আহত হয়।

পুলিশ জানায়, গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলছিল। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থল থেকে বর্ণিচর গ্রামের সেলিম শেখ, সাহিদ মোল্যা, আহমেদ ও মিঠুকে আটক করা হয়েছে। আটককৃত সবাই আনিচের সমর্থক।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ