সোমবার ১১ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

বগুড়ায় মা ও শিশুকন্যাকে শ্বাসরোধে হত্যা

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ সদরের নামুজার ভা-ারিপাড়া গ্রামে মঙ্গলবার সন্ধ্যায় মা ও মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। তারা হলো কাফিয়া বেগম (৩৩) ও তার সাত বছরের মেয়ে আয়েশা। ঘরের ভেতরে প্রবেশ করে তাদের শ্বাসরোধে হত্যা করা হয়। কাফিয়া একই গ্রামের গোলাম মোস্তফার স্ত্রী। ঘটনার সময় তিনি ঢাকায় ছিলেন। গোলাম মোস্তফা ঢাকায় একটি প্রতিষ্ঠানের নিরাপত্তারক্ষী।

স্থানীয় সূত্র জানায়, মা ও মেয়ে গ্রামের ব্যবসায়ী হাফিজার রহমানের বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়ায় বাস করতো। মঙ্গলবার দুপুর থেকেই ওই বাড়ির দরজা বন্ধ দেখা যায়। নিত্যদিনের মতো কেউ ওই বাড়ি থেকে মা ও মেয়েকে বের হতে দেখেনি। বিকেলের দিকে গ্রামের মানুষের সন্দেহ হয়। তারা তখন ওই গ্রামেই থাকা কাফিয়ার মাকে খবর দেয়।

তার মা আসার পর প্রতিবেশীরা দেয়াল টপকে গিয়ে দেখে জানালা ভাঙ্গা। উঁকি দিয়ে দেখা যায়, মা ও মেয়ের নিথর দেহ পড়ে আছে। পরে লোকজন পুলিশে খবর দিলে ঘরের দরজা ভেঙ্গে মা ও মেয়ের লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়। কে এবং কারা কেন মা ও মেয়েকে শ্বাসরোধে হত্যা করল পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। পুলিশের সূত্র জানায়, ঘটনাটি পর্যন্ত রহস্যজনক। তবে তদন্তে সব বের হয়ে আসবে।

শীর্ষ সংবাদ: