সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

ট্রেনের অগ্রিম টিকিটে ঈদযাত্রা শুরু

ট্রেনের অগ্রিম টিকিটে ঈদযাত্রা শুরু

অনলাইন রিপোর্টার ॥ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিটে আজ সোমবার থেকে ঈদযাত্রা শুরু হয়েছে। তবে রেলওয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, রবিবার থেকে ঈদযাত্রা শুরু হয়ে গেছে। এদিন ট্রেন চলেছে স্বাভাবিক যাত্রী নিয়ে, তেমন ভিড় ছিল না।

এ ব্যাপারে রেলের কর্মকর্তারা জানান, অগ্রিম টিকিট বিক্রি করা হয়েছে ২৮ থেকে ১ সেপ্টেম্বর পর্যন্ত। তবে রেলমন্ত্রী মুজিবুল হক ঈদযাত্রা ২৭ আগস্ট থেকেই শুরু করার নির্দেশনা দেন। এজন্য রবিবারের ট্রেনগুলোকেও ঈদের ট্রেন হিসেবে চালানো হয়। এদিন রাত ৯টা পর্যন্ত ১৮টি ট্রেন ঢাকা থেকে বিভিন্ন গন্তব্যে ছেড়ে যায়।

এর মধ্যে রবিবার সকালে বনানীতে রেলের একটি লাইনে ত্রুটির কারণে কিছুক্ষণ ট্রেন চলাচল বন্ধ ছিল। এ কারণে ১১টি ট্রেন সময় মেনে চলতে পারেনি। এগুলো গাজীপুরের জয়দেবপুর থেকে কমলাপুর রেলওয়ে স্টেশন পর্যন্ত বিভিন্ন স্টেশনে দাঁড় করিয়ে রাখা হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৮৫১৮০৫
আক্রান্ত
১৫৬৭৪১৭
সুস্থ
২২০৯৪৬৭৫৬
সুস্থ
১৫৩০৯৪১
শীর্ষ সংবাদ:
রাজধানীর বংশালে নারীর রহস্যজনক মৃত্যু         রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         ভারতকে ১০ উইকেটে হারিয়ে ইতিহাস গড়ল পাকিস্তান         শাহজালালে সাড়ে ৮ কোটি টাকা মূল্যের স্বর্ণ বার জব্দ         রাজধানীতে ইয়াবাসহ আটক ৫৯, মামলা ৫১         ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         সুদানের প্রধানমন্ত্রী আবদুল্লাহ হামদুককে গৃহবন্দী         ক্যালিফোর্নিয়া বিপর্যস্ত ঝড়-বন্যা-ভূমিধসে (ডিডিও)         সৌদি জোটের দাবি ইয়েমেনে অন্তত ২৬০ বিদ্রোহী নিহত         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল