রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় জমি নিয়ে সংঘর্ষে নিহত এক

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২৯ জুলাই ॥ ভাঙ্গুড়ায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে দুপক্ষের সংঘর্ষে আনছার আলী (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সংঘর্ষে অন্তত ৬ জন আহত হয়। শনিবার বেলা ১১টার দিকে ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিশা ইউনিয়নের হরিহরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আনছার আলী ওই গ্রামের নেবাজ আলীর ছেলে। ভাঙ্গুড়া থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, হরিহরপুর গ্রামের আনছার আলীর বসতবাড়ির একটি অংশ তার কোন এক ওয়ারিশের কাছ থেকে কিনে নেয়ার দাবি করে প্রতিবেশী জহির আলী ও জহুরুল ইসলাম। একই সঙ্গে আনছার আলীকে তার বসতবাড়ির বাকি অংশটুকু বিক্রি করে দিতে চাপ দেয় জহির-জহুরুল গ্রুপের লোকজন। কিন্তু আনছার আলী তাদের প্রস্তাবে রাজি হননি। এনিয়ে দুপক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার বেলা ১১টার দিকে লোকজন নিয়ে বিরোধপূর্ণ ওই জমি দখল করতে যায় জহির-জহুরুল। এ সময় উভয়পক্ষ লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ৫-৬ জন গুরুতরভাবে আহত হয়। আহতদের উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে আনছার আলীকে মৃত ঘোষণা করেন কর্তবরত চিকিৎসক।

কুষ্টিয়ায় আহত ১০

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া থেকে জানান, জমি নিয়ে বিবাদমান দুপক্ষের সংঘর্ষে এক নারীসহ ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত ৮ জনকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে। পুলিশ বলেছে, গোবিন্দপুর গ্রামের উজ্জল সর্দার ও চাঁদ সর্দার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে শুক্রবার রাত ১১টার দিকে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। একপর্যায়ে এলাকাবাসী এগিয়ে এলে পরিস্থিতি শান্ত হয়। সংঘর্ষের সময় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত মালেক সর্দার, সুমন সর্দার, মনোয়ার হোসেন, আব্দুল খালেক, রতন সর্দার, সবুজ সর্দার, আনোয়ার হোসেন ও রমেচা খাতুনকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। উজ্জল সর্দার ও চাঁদ সর্দার সম্পর্কে চাচাতো ভাই।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা