বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এরশাদ ছাড়া দেশকে নিয়ে আর কেউ ভাবেনি: রওশন

এরশাদ ছাড়া দেশকে নিয়ে আর কেউ ভাবেনি: রওশন

স্টাফ রিপোর্টার ॥ বিরোধী দলের নেতা ও জাপার সিনিয়ার কো-চেয়ারম্যান রওশন এরশাদ বলেছেন, আগামীতে আমরা দেশ পরিচালনার দায়িত্ব নিতে চাই। শনিবার রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে দলের পক্ষ থেকে আয়োজিত যৌথ সভায় তিনি একথা বলেন। সভায় দলের কেন্দ্রীয় নেতারা ছাড়াও জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়নসহ ওয়ার্ড নেতারা যোগ দেন।

জাতীয় পার্টির নেতৃত্বে গঠিত জোট আরো শক্তিশালী হবে একথা উল্লেখ করে নেতাকর্মীদের উদ্দেশ্যে রওশন বলেন, আমাদের সঙ্গে শরিক হিসেবে যারা যুক্ত হয়েছেন সবাইকে স্বাগত জানাই। এখন কাজ একটাই, জোটকে শক্তিশালী করুন। আগামীতে আমরা দেশ পরিচালনার দায়িত্ব নিতে চাই।

তিনি বলেন, মানুষ এখনও জাপার উন্নয়নের যুগে ফিরে যেতে চান। আমাদের ওপর নানা ঘাত প্রতিঘাত বয়ে গেছে। কিন্তু এরশাদ ও জাতীয় পার্টির স্বর্ণযুগের ইতিহাস কেউ মুছে দিতে পারেনি। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনার দেশের মানুষের কাছে যান। তাদের স্বরণ করিয়ে দিন এরশাদের আমলের উন্নয়নের কথা। আমরা যে ভাল কাজগুলো করেছিলাম তা মনে করিয়ে দিতে পারলে মানুষ উদ্বুদ্ধ হবে। ভোট বাড়বে।

দেশে কর্মসংস্থান নেই মন্তব্য করে রওশন বলেন, শিল্প প্রতিষ্ঠান গড়ে পাঁচ কোটি মানুষের কর্মসংস্থান সৃষ্টি করতে হবে। এরশাদ ছাড়া দেশে আর কেউ এই সমস্যা সমাধান করতে পারবে না। তিনি বলেন, এরশাদের আমলে দেশের উন্নয়ন হয়েছে। তিনি ছাড়া দেশকে নিয়ে আর কেউ ভাবেনি।

শীর্ষ সংবাদ:
ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক         আইনজীবী বাসেত মজুমদারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         যানবাহন নিয়ে পাটুরিয়া ঘাটে উল্টে গেছে ফেরি আমানত শাহ         ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হয়ে পার্থক্য গড়ে দিতে পারেন মুস্তাফিজুর         নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষ ॥ আসামি দেড় হাজার         হাতিয়ায় আধুনিক মৎস্য শিকার প্রযুক্তি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত         ‘বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে ২ হাজার ৩৪৯ জন         পাটুরিয়ায় ফেরিঘাটে তীরে ভিড়ার সময় যানবাহনসহ ফেরিডুবি         খুলনায় তিন হত্যার ঘটনায় ৪ জন আটক         আইনজীবী বাসেত মজুমদার আর নেই         জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো