বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রণবীর-দীপিকার প্রেমের সমাপ্তি

রণবীর-দীপিকার প্রেমের সমাপ্তি

অনলাইন ডেস্ক ॥ দীপিকা পাড়ুকোনে এবং রণবীর সিং আর কোনও সম্পর্কে নেই, এই দাবি করছে ডেকান ক্রনিকল সংবাদমাধ্যম। সত্যি সত্যিই নাকি তারা ৫ বছরের সম্পর্ক ঘুচিয়ে দিলেন। প্রতিবেদনের দাবি, সম্পর্ক থেকে 'মুভ অন' করে রণবীর নাকি অন্য একজনের সঙ্গে ডেট করছেন! তবে কার সঙ্গে রণবীর ডেট করেছেন এবিষয়ে কোন তথ্য কারো জানা নেই।

এদিকে শোনা যাচ্ছে, রণবীর নাকি অনেক দিন ধরেই দীপিকাকে বিয়ের জন্য রাজি করানোর চেষ্টা করছিলেন। এরমধ্যে হলিউডে ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন দীপিকা। এই রমরমা ক্যারিয়ারের মুহূর্তে কিছুতেই রাজি নন বিয়ে করতে নায়িকা। তাই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন রণবীর।

৩১ বছর বয়সী দীপিকার মতে, এখনই বিয়ে করলে তা তার ক্যারিয়ারে প্রভাব ফেলবে। তাই এখনই বিয়ে নয়। এরপরই নাকি সম্পর্ক থেকে বেরিয়ে আসেন রণবীর। তবে বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, দীপিকা আর হলিউড তারকা ভিন ডিজেলের সম্পর্কের গুঞ্জনও নাকি দীপিকা আর রণবীরে সম্পর্ক ভাঙার অন্যতম কারণ।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ