বুধবার ১৩ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভোলায় বাবার হাতে সেনা সদস্য ছেলে খুন ॥ মা বোন আহত

ভোলায় বাবার হাতে সেনা সদস্য ছেলে খুন ॥ মা বোন আহত

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ মা-বাবার ঝগড়ার জের ধরে ভোলায় বাবা নুর মোহাম্মদ কুপিয়ে হত্যা করেছে সেনা সদস্য ছেলেকে। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোর রাতে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের কানাইনগর গ্রামে। এসময় ছেলেকে বাঁচাতে গিয়ে নিহতের মা নুরজাহান বেগম এবং বোন রাবেয়া আহত হয়েছেন। এ ঘটনায় বাবা ভোলা পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত কর্মচারী নুর মোহাম্মদকে পুলিশ গ্রেফতার করেছে।

নিহতের মা বোন ও পুলিশ জানিয়েছে, যশোর সেনা ক্যান্টনম্যান্টের সৈনিক পদে কর্মরত খালেদ বিন ওয়ালিদ ঈদের ছুটিতে বাড়িতে আসেন। দুইদিন আগে বাবা তার মাকে মারধর করে। এ নিয়ে বাবা ও ছেলের মধ্যে কথা কাটা-কাটি হয়। এক পর্যায়ে বাবা আজ ভোর রাতে ছেলেকে ঘুমন্ত অবস্থায় দাঁ দিয়ে কুপিয়ে হত্যা করে। এসময় তাকে বাঁচাতে গিয়ে মা ও বোন আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। অপর দিকে ছেলেকে হত্যার অভিযোগে বাবা নুর মোহাম্মদকে পুলিশ গ্রেফতার করেছে।

ভোলা থানার ওসি মীর খায়রুল কবির জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছেলেকে হত্যার কথা স্বীকার করেছেন বাবা নুর মোহাম্মদ।

শীর্ষ সংবাদ:
‘স্বাধীনতা পুরস্কার-২০২০’ দেওয়া হবে বৃহস্পতিবার         হাজী সেলিম ও তার ছেলের সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক         পরীক্ষা নেয়ার অনুমতি পাচ্ছে বেসরকারি বিশ্ববিদ্যালয়         করোনায় শিক্ষার ছুটি বৃদ্ধির ঘোষণা আসছে আগামীকাল         মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠিত না হলে দুর্নীতি বন্ধ হবে না ॥ বাদশা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৩ জনের, নতুন শনাক্ত ১৪৯৩         আজারবাইজান-আর্মেনিয়া সংঘাতে কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী আহত         ইংলিশ চ্যানেলে নৌকাডুবিতে ৪ অভিবাসন প্রত্যাশীর মৃত্যু         আমরা সকলের সঙ্গে বন্ধুত্ব চাই , বৈরিতা নয় ॥ প্রধানমন্ত্রী         নিজেদের অপরাজনীতির জন্যই বিএনপি দিন দিন জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে ॥ সেতুমন্ত্রী         আগামী ২৯ নবেম্বর বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী ॥ রেলমন্ত্রী         ফ্রান্সের নাম উল্লেখ না করে অবশেষে প্রতিবাদ সৌদির         সিনহা হত্যা মামলায় আরও ৫দিনের রিমান্ডে রুবেল শর্মা         প্রতারণার মামলায় উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ কারাগারে         আদালতের হাজতখানায় ইরফান ও তার বডিগার্ড         রোহিঙ্গা সমস্যা সমাধানে সুচিকে যুক্তরাষ্ট্রের চাপ         ক্যালিফোর্নিয়ায় দাবানল ॥ ঘর ছেড়েছে প্রায় ১ লাখ মানুষ         ন্যাটো মিত্রদের সঙ্গে দ্বন্দ্ব ॥ হুমকিতে তুরস্কের অর্থনীতি         ইয়েমেনের লাখো শিশু অনাহারে         থাইল্যান্ডের প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন না