বৃহস্পতিবার ১৩ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। এর মধ্যে রাজধানীর গুলিস্তান জিরো পয়েন্ট মোড় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষে সিএনজি চালকের মৃত্যু হয়েছে। এতে চার যাত্রী আহত হয়েছে।

বৃহস্পতিবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর গুলিস্তান জিরো পয়েন্ট মোড় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিক্সার সংঘর্ষে হয়েছে। এতে মোঃ জামাল হোসেন (২৪) নামে সিএনজি চালকের মৃত্যু হয়েছে। এতে সিএনজির চার যাত্রী আহত হয়েছেন। আহতরা হচ্ছেন, ওসমান আলী (৩৫), জাহাঙ্গীর হোসেন (৩০), মুফতি হাবিবুল্লাহ (৪০) ও জামাল হোসেন (৬০)। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পুলিশ বাস ও চালককে আটক করেছে।

এ ব্যাপারে ট্রাফিক ইন্সপেক্টার আবদুল খালেক জানান, বৃহস্পতিবার ভোর ৬টার দিকে কচুক্ষেত থেকে যাত্রাবাড়ী যাচ্ছিল অটোরিক্সাটি। পথিমধ্যে গুলিস্তান জিরো পয়েন্টের সামনে এলে সিএনজিটির সঙ্গে সাভার পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুছড়ে যায়। এতে সিএনজি চালকসহ ৫ জন আহত হন। আহতরা সিএনজির যাত্রী ছিলেন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক সিএনজি চালক জামাল হোসেনকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। আহত জাহাঙ্গীরের ভগ্নিপতি সুলতান জানান, মুফতি হাবিব উল্লাহ কচুক্ষেত আল-আমিন মসজিদের ইমাম। তার সঙ্গে নারায়ণগঞ্জে যাচ্ছিলেন জাহাঙ্গীর। আর জামাল ও ওসমান মাছ ব্যবসায়ী।

এদিকে একইদিন সকালে রাজধানীর কাফরুলে গাড়ির ধাক্কায় অজ্ঞাত (৪৫) এক মহিলার মৃত্যু হয়েছে। কাফরুল থানার উপপরিদর্শক হাফিজ আহমেদ জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে কাফরুল থানা এলাকার সামনের অজ্ঞাত ওই নারী রাস্তা পার হচ্ছিলেন। এসময় একটি গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে সেখান থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। নিহতের শরীরে কাটা দাগ ছিল। তার পরনে নেভি ব্লু টিশার্ট ও সাদাকালো চেক ট্রাউজার ছিল।

শীর্ষ সংবাদ:
জিয়ার খেতাব বাতিল ॥ চূড়ান্ত সিদ্ধান্ত আসছে শিগগিরই         পিলখানা ট্রাজেডির শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         বাংলাদেশ-জাপান পররাষ্ট্র সচিব পর্যায়ের বৈঠক আজ         মিয়ানমারে সামরিক শাসনের বিরুদ্ধে আরও প্রতিবাদের পরিকল্পনা         পিলখানায় নারকীয় হত্যাযজ্ঞের একযুগ         মেসির জোড়া গোলে বার্সার জয়         নুরসহ ৬ জনের বিরুদ্ধে প্রতিবেদন ফের পেছাল         গ্রিন কার্ডের বিষয়ে ট্রাম্পের আদেশ বাতিল বাইডেনের         ছক্কার রেকর্ডে রোহিতকে ছাড়িয়ে গাপটিল         টিকা নেওয়ার ১২ দিন পর করোনা আক্রান্ত ত্রাণ সচিব         পুনরুদ্ধারের পথে অর্থনীতি ॥ করোনা শঙ্কা কেটে গেছে         দিনভর তীব্র যানজটে রাজধানী অচল         চলমান পরীক্ষা অব্যাহত থাকবে         প্রথম বিডিআর বিদ্রোহ ধামাচাপা দেয়া হয়েছিল         অপশক্তির বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়তে হবে         ধর্ষণের শিকার নারী ও শিশুদের পুনর্বাসনের নির্দেশ কেন নয়         উৎপাদন বৃদ্ধিতে বোরোয় হাইব্রিডে গুরুত্ব         করোনায় দেশে আরও ৫ জনের মৃত্যু         টিকা নিলেন বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানা         অর্থের অভাবে আটকে আছে বুড়িগঙ্গা পুনরুদ্ধার প্রকল্প