শনিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। এর মধ্যে রাজধানীর গুলিস্তান জিরো পয়েন্ট মোড় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষে সিএনজি চালকের মৃত্যু হয়েছে। এতে চার যাত্রী আহত হয়েছে।

বৃহস্পতিবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর গুলিস্তান জিরো পয়েন্ট মোড় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিক্সার সংঘর্ষে হয়েছে। এতে মোঃ জামাল হোসেন (২৪) নামে সিএনজি চালকের মৃত্যু হয়েছে। এতে সিএনজির চার যাত্রী আহত হয়েছেন। আহতরা হচ্ছেন, ওসমান আলী (৩৫), জাহাঙ্গীর হোসেন (৩০), মুফতি হাবিবুল্লাহ (৪০) ও জামাল হোসেন (৬০)। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পুলিশ বাস ও চালককে আটক করেছে।

এ ব্যাপারে ট্রাফিক ইন্সপেক্টার আবদুল খালেক জানান, বৃহস্পতিবার ভোর ৬টার দিকে কচুক্ষেত থেকে যাত্রাবাড়ী যাচ্ছিল অটোরিক্সাটি। পথিমধ্যে গুলিস্তান জিরো পয়েন্টের সামনে এলে সিএনজিটির সঙ্গে সাভার পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুছড়ে যায়। এতে সিএনজি চালকসহ ৫ জন আহত হন। আহতরা সিএনজির যাত্রী ছিলেন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক সিএনজি চালক জামাল হোসেনকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। আহত জাহাঙ্গীরের ভগ্নিপতি সুলতান জানান, মুফতি হাবিব উল্লাহ কচুক্ষেত আল-আমিন মসজিদের ইমাম। তার সঙ্গে নারায়ণগঞ্জে যাচ্ছিলেন জাহাঙ্গীর। আর জামাল ও ওসমান মাছ ব্যবসায়ী।

এদিকে একইদিন সকালে রাজধানীর কাফরুলে গাড়ির ধাক্কায় অজ্ঞাত (৪৫) এক মহিলার মৃত্যু হয়েছে। কাফরুল থানার উপপরিদর্শক হাফিজ আহমেদ জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে কাফরুল থানা এলাকার সামনের অজ্ঞাত ওই নারী রাস্তা পার হচ্ছিলেন। এসময় একটি গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে সেখান থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। নিহতের শরীরে কাটা দাগ ছিল। তার পরনে নেভি ব্লু টিশার্ট ও সাদাকালো চেক ট্রাউজার ছিল।

শীর্ষ সংবাদ:
শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরে চিরনিদ্রায় শায়িত গাফ্ফার চৌধুরী         দিল্লিতে মোমেন-জয়শঙ্কর বৈঠক স্থগিত         সারাদেশে বিএনপি আবার নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে : তথ্যমন্ত্রী         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ১৫ রোগী হাসপাতালে ভর্তি         দেশে স্বাস্থ্য বীমা চালু করা জরুরি : প্রফেসর ডা. এ বি এম আব্দুল্লাহ         রবিবারের মধ্যে ‘অবৈধ’ ক্লিনিক ও ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা         মেট্রোরেলের ল্যান্ডিং স্টেশন নিয়ে জটিলতা, পরিকল্পনায় ভুল         মানব নিরাপত্তার জন্য সবচেয়ে বড় হুমকি সন্ত্রাসবাদ : আইনমন্ত্রী         গণ-আন্দোলনের রঙিন স্বপ্ন দেখছে বিএনপি : ওবায়দুল কাদের         নৌ পথের নিরাপত্তা নিশ্চিত করাই আমাদের লক্ষ্য ॥ নৌ পরিবহন প্রতিমন্ত্রী         মানুষ চাইলে তিন বেলা মাংস খেতে পারে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী         ইরান দুটি গ্রিক ট্যাংকার আটক করেছে         নেত্রকোনায় কিশোরী জঙ্গী গ্রেফতার         তীব্র স্রোতের কারণে তৃতীয় দিনের মতো শিমুলিয়া-বাংলাবাজার রুটে ফেরি বন্ধ         ‘মাঙ্কিপক্স নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই’         সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা : রবিবার থেকে তৃতীয় পর্যায়ের পরীক্ষার প্রবেশপত্র         বিষমুক্ত হচ্ছে চাঁপাইনবাবগঞ্জের ১০ কোটি ৫০ লাখ আম