মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রেস্তোরাঁকর্মী বন্ধুকেও দাওয়াত দিতে ভোলেননি মেসি

রেস্তোরাঁকর্মী বন্ধুকেও দাওয়াত দিতে ভোলেননি মেসি

অনলাইন ডেস্ক ॥ ভায়েহসের নাম আর্জেন্টিনার সবচেয়ে বিখ্যাত ‘ডিয়েগো’র নামে অনুপ্রাণিত বোধ হয়। এই নাম যিনি রেখেছেন, কে জানে, হয়তো তাঁরও স্বপ্ন ছিল বড় হয়ে ভায়েহস ম্যারাডোনার মতো হবেন! না, ভায়েহস তা হতে পারেননি। তবে তাঁর সবচেয়ে কাছের বন্ধু ম্যারাডোনার কাছাকাছি উচ্চতায় চলে গেছেন। কারও কারও চোখে প্রতিভায় তিনি ম্যারাডোনার চেয়েও বড় কিছু—লিওনেল মেসি।

মেসি ফুটবল প্রতিভায় আসলেই ম্যারাডোনাকে পেরিয়ে গেছেন কি না, তা নিয়ে বিতর্ক হতে পারে। তবে মানুষ মেসি যে বাকি ফুটবল দুনিয়ার চেয়ে অন্য রকম, তা বারবার প্রমাণিত হয়েছে। আবারও প্রমাণিত হলো। মেসি তাঁর জীবনের সবচেয়ে বড় মুহূর্তটায় ভোলেননি শৈশবের জানি দোস্ত ভায়েহসকে। তাঁর বিয়েতে যে ২৫০ জন অতিথি নেমন্তন্ন পেয়েছেন, ভায়েহসও আছেন এর মধ্যে। পেশায় ওয়েটার ভায়েহসকে দাওয়াত দিতে ভোলেননি মেসি।

নেইমার, সুয়ারেজদের মতো বর্তমান তারকা; জাভি-পুয়োলের মতো সাবেক তারকা; শাকিরার মতো পপ সুপারস্টার—এত এত মহা তারকার ভিড়ে দাওয়াত পেয়ে একটুও অবাক নন ভায়েহস। তিনি জানতেন, বন্ধু মেসি যত বড় তারকাই হোক; বাচ্চাকালের ধুলোয় গড়াগড়ির সেই সম্পর্কটাকে অস্বীকার করতে পারবে না। ভায়েহসের আসল ‘টেনশন’ বরং চুলের ছাঁট নিয়ে। নেইমারদের চুলের ফ্যাশনের সঙ্গে পাল্লা দিতে হবে তো! এ কারণে কয়েক মাস ধরে চুল কাটাই বন্ধ করেছেন। বিয়ের ঠিক আগে যেন ইচ্ছেমতো ছাঁটটা দিতে পারেন।

মেসির এই দাওয়াতের খবর এরই মধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। সেখানে সবাই বেশ প্রশংসা করছে। মেসি প্রশংসা পাচ্ছেন আরও একটি কারণে। বিয়ের অনুষ্ঠান করছেন আর্জেন্টিনার শহর রোজারিওতে; বড় বিখ্যাত কোনো দ্বীপে নয়। এই রোজারিওতেই তো তাঁর সবকিছুর শুরু। এমনকি আন্তোনেলা রোকুজ্জোর সঙ্গে পরিচয়, প্রেমটাও! ৩০ জুন সেই প্রেমের সম্পর্কটা রূপ নিতে যাচ্ছে স্বর্গীয় এক বন্ধনে।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ