শুক্রবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রেস্তোরাঁকর্মী বন্ধুকেও দাওয়াত দিতে ভোলেননি মেসি

রেস্তোরাঁকর্মী বন্ধুকেও দাওয়াত দিতে ভোলেননি মেসি

অনলাইন ডেস্ক ॥ ভায়েহসের নাম আর্জেন্টিনার সবচেয়ে বিখ্যাত ‘ডিয়েগো’র নামে অনুপ্রাণিত বোধ হয়। এই নাম যিনি রেখেছেন, কে জানে, হয়তো তাঁরও স্বপ্ন ছিল বড় হয়ে ভায়েহস ম্যারাডোনার মতো হবেন! না, ভায়েহস তা হতে পারেননি। তবে তাঁর সবচেয়ে কাছের বন্ধু ম্যারাডোনার কাছাকাছি উচ্চতায় চলে গেছেন। কারও কারও চোখে প্রতিভায় তিনি ম্যারাডোনার চেয়েও বড় কিছু—লিওনেল মেসি।

মেসি ফুটবল প্রতিভায় আসলেই ম্যারাডোনাকে পেরিয়ে গেছেন কি না, তা নিয়ে বিতর্ক হতে পারে। তবে মানুষ মেসি যে বাকি ফুটবল দুনিয়ার চেয়ে অন্য রকম, তা বারবার প্রমাণিত হয়েছে। আবারও প্রমাণিত হলো। মেসি তাঁর জীবনের সবচেয়ে বড় মুহূর্তটায় ভোলেননি শৈশবের জানি দোস্ত ভায়েহসকে। তাঁর বিয়েতে যে ২৫০ জন অতিথি নেমন্তন্ন পেয়েছেন, ভায়েহসও আছেন এর মধ্যে। পেশায় ওয়েটার ভায়েহসকে দাওয়াত দিতে ভোলেননি মেসি।

নেইমার, সুয়ারেজদের মতো বর্তমান তারকা; জাভি-পুয়োলের মতো সাবেক তারকা; শাকিরার মতো পপ সুপারস্টার—এত এত মহা তারকার ভিড়ে দাওয়াত পেয়ে একটুও অবাক নন ভায়েহস। তিনি জানতেন, বন্ধু মেসি যত বড় তারকাই হোক; বাচ্চাকালের ধুলোয় গড়াগড়ির সেই সম্পর্কটাকে অস্বীকার করতে পারবে না। ভায়েহসের আসল ‘টেনশন’ বরং চুলের ছাঁট নিয়ে। নেইমারদের চুলের ফ্যাশনের সঙ্গে পাল্লা দিতে হবে তো! এ কারণে কয়েক মাস ধরে চুল কাটাই বন্ধ করেছেন। বিয়ের ঠিক আগে যেন ইচ্ছেমতো ছাঁটটা দিতে পারেন।

মেসির এই দাওয়াতের খবর এরই মধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। সেখানে সবাই বেশ প্রশংসা করছে। মেসি প্রশংসা পাচ্ছেন আরও একটি কারণে। বিয়ের অনুষ্ঠান করছেন আর্জেন্টিনার শহর রোজারিওতে; বড় বিখ্যাত কোনো দ্বীপে নয়। এই রোজারিওতেই তো তাঁর সবকিছুর শুরু। এমনকি আন্তোনেলা রোকুজ্জোর সঙ্গে পরিচয়, প্রেমটাও! ৩০ জুন সেই প্রেমের সম্পর্কটা রূপ নিতে যাচ্ছে স্বর্গীয় এক বন্ধনে।

শীর্ষ সংবাদ:
১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার         ৭০ কারাকর্মকর্তা ও কর্মচারীর অর্থের খোঁজে দুদক         অভিবাসীরা বাংলাদশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে         বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         দাম কমল এলপি গ্যাসের         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ