মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খিলগাঁও গবঃ স্টাফ কোঃ হাইস্কুলের প্রধান শিক্ষককে সাসপেন্ড

  • শিক্ষিকার শ্লীলতাহানি

স্টাফ রিপোর্টার ॥ শিক্ষিকার শ্লীলতাহানির মামলায় গ্রেফতার হওয়া রাজধানীর খিলগাঁও গবর্নমেন্ট স্টাফ কোয়ার্টার হাইস্কুলের সেই প্রধান শিক্ষক মোহাম্মদ হেলাল উদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গণমাধ্যমে প্রকাশিত সংবাদ ছাড়াও নিজস্ব তদন্তে অপরাধের প্রমাণ পাওয়ার পর মঙ্গলবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর (মাউশি) সাময়িক বরখাস্তসহ আইনানুগ ব্যবস্থা নিতে আদেশ জারি করেছে। এদিকে জঘন্য অপরাধের জড়িত এ প্রধান শিক্ষকের বিরুদ্ধে চাকরিচ্যুতিসহ কঠোর এ্যাকশন নেয়ার নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ড. এস এম ওয়াহিদুজ্জামান জানিয়েছেন, গণমাধ্যমে সংবাদ প্রকাশের মাধ্যমে আমরা ওই শিক্ষকের অপরাধের বিষয়টি জানতে পারি। সঙ্গে সঙ্গে আমরা আমাদের শিক্ষা কর্মকর্তাদের মাধ্যমে তদন্ত করে মামলাসহ সকল তথ্য সংগ্রহ করেছি। অপরাধের সত্যতা পাওয়ায় মঙ্গলবারই আমরা প্রধান শিক্ষক মোহাম্মদ হেলাল উদ্দিনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে গর্বনিং বডিকে নির্দেশ পাঠিয়েছি। একই সঙ্গে জেলা ও উপজেলা শিক্ষা অফিসারসহ সংশ্লিষ্টদের কাছে আদেশের কপি পাঠিয়ে দিয়েছি। মাউশির সহকারী পরিচালক (মাধ্য-২) দূর্গা রানী শিকদার স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, ঢাকা মহনগরীর খিলগাঁও থানাধীন খিলগাঁও গব: স্টাফ কোয়ার্টার হাইস্কুলের প্রধান শিক্ষক সরদার মোঃ হেলাল উদ্দিন কর্তৃক খ-কালীন শিক্ষিকা ইসরাত জাহান পান্নার শ্লীলতাহানির অভিযোগের ভিত্তিতে তিনি গ্রেফতার হয়েছেন। তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ অবস্থায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

শীর্ষ সংবাদ:
সুনামগঞ্জের সার্বিক বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         ডিবি কার্যালয়ে ডা. সাবরিনা         করোনা ভাইরাসে কমপক্ষে ৩ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে ॥ অ্যামনেস্টি         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         আফগান গোয়েন্দা কার্যালয়ে গাড়ি বোমা হামলায় নিহত ১১         কোয়ারেন্টাইনে বিরক্ত ব্রাজিলের প্রেসিডেন্ট         হায়া সোফিয়া ইস্যুতে এরদোয়ানের পক্ষে রাশিয়া         দক্ষিণ চীন সাগরে বেইজিংয়ের প্রকল্প অবৈধ ॥ যুক্তরাষ্ট্র         দোকানে মাস্ক না রাখলে জরিমানা         করোনা ॥ যুক্তরাষ্ট্রে একদিনে শনাক্ত ৫৯,২২২         আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ        
//--BID Records