সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে বাড়ির সবাইকে অজ্ঞান করে লুট

মাদারীপুরে বাড়ির সবাইকে অজ্ঞান করে লুট

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরে মস্তফাপুর এলাকায় টিন কেটে ঘরে ঢুকে ৭জনকে অজ্ঞান করে নগদ ৫লক্ষ টাকা, ১৫ভরি স্বর্ণ ও গুরুত্বপূর্ন কাগজপত্র লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। সঙ্গাহীন অবস্থায় ৩জনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সোমবার গভীর রাতে সদর উপজেলার মস্তফাপুর বড় মেহের গ্রামের সোবাহান মৃধার বাড়ির বসত ঘরের টিন কেটে ঘরে ঢুকে নেশা জাতীয় কোন দ্রব্য দিয়ে ঘরের সবাইকে অজ্ঞান করে কতিপয় দুর্বৃত্ত। এ সময় তারা ঘরের স্টীলের বড় ট্রাং ও আলমারীর তালা ভেঙ্গে নগদ ৫ লাখ টাকা, ১৫ভরি স্বর্ণালংকার ও জমিজমার গুরুত্বপূর্ণ কাগজপত্র লুট করে নিয়ে যায়। সোবাহান মৃধা, তার স্ত্রী নাজমা বেগম, মেয়ে সাদিয়া, মা রঙভানুসহ ৭ জনকে অজ্ঞান করা হয়। সেহেরীর সময় পাশের ঘরের লোকজন অনেক ডাকাডাকির পর গৃহকর্তা সোবাহান মৃধার অজ্ঞানতা কিছুটা কাটলে উঠে দেখেন ঘরের সবকিছু এলোমেলো এবং ঘরের বাকিরা অচেতন অবস্থায় পড়ে রয়েছে। স্থানীয়দের সহায়তায় তাদেরকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে গুরুত্বর ৩জনকে ভর্তি করা হয়। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস