বুধবার ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় দুই চালকসহ নিহত ১১

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় বগুড়ায় ট্রাকচালকসহ ৩, গোপালগঞ্জে বাসচালকসহ ৪, লালমনিরহাটে ছাত্রদল নেতা, রাজশাহীতে মোটরসাইকেল আরোহী, ঝিনাইদহে বৃদ্ধ ও নোয়াখালীতে ব্যবসায়ী নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

বগুড়া ॥ সোমবার সকালে শাজাহানপুর উপজেলার ফটকিব্রিজ এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপারসহ ৩ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। নিহতরা হলো ট্রাকচালক ইউনুছ(৪০), মোখলেছ(৩৫) ও করিম(৪৫)। আহতদের বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়,সকাল ১০টার দিকে সিমেন্ট বোঝাই একটি ট্রাক ঢাকা থেকে বগুড়ায় আসছিল। দুর্ঘটনাকবলিত অপর ট্রাকটি চাল নিয়ে ঢাকায় যাচ্ছিল। মহাসড়কের ফটকিব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারানোর কারণে ট্রাক দুটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই সিমেন্ট বোঝাই ট্রাকের ৩ যাত্রী মারা যান। অপরদিকে চাল বোঝাই ট্রাকের ৪ যাত্রী গুরুতর আহত হয়।

গোপালগঞ্জ ॥ মুকসুদপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও আহত হয়েছে ২৫ জন। সোমবার দুপুর ২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ বিআরটিসির বাসের চালক আবুল সিকদার (৫০), বরগুনার কাওসার (১২) ও ভোলার মুন্নি আক্তার (১৮)। বাকি অজ্ঞাত ব্যক্তির (২৮) পরিচয় পাওয়া যায়নি। জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাস ওই স্থানে পৌঁছলে বিপরীতদিক থেকে আসা গোল্ডেন লাইন পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

লালমনিহাট ॥ লালমনিরহাট সরকারী কলেজ শাখার ছাত্রদলের সাধারণ সম্পাদক মহিবুল ইসলাম মোহন(২৬) মোটরসাইকেল থেকে পড়ে মারা গেছেন।

রবিবার রাত ১০ টায় জেলা শহরের মোস্তফিরহাট চৌরাস্তার মোড়ে চলন্ত মোটরসাইকেল হতে পড়ে গুরুতর আহত হয়।

তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রাতে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকগণ মৃত ঘোষণা করেন। ছাতদল নেতা মোহন জেলা সদরের টিএ্যান্ডটি মোড়ের আব্দুস ছাত্তারের ছেলে। মোটরসাইকেলযোগে কুড়িগ্রাম হতে বাড়ি আসার পথে মোস্তফিতে এই দুর্ঘটনা ঘটে।

রাজশাহী ॥ দুর্গাপুরে ট্রাকের সঙ্গে সংঘর্ষে আব্দুল মান্নান (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী আব্দুল মান্নান বাগমারা উপজেলার গণিপুর ইউনিয়নের দৌলতপুরের বাসিন্দা। দুর্গাপুর থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

ঝিনাইদহ ॥ সদর উপজেলার ডাকবাংলা ত্রিমোহনী এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরু রানী (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। সোমবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত গুরু রানী উপজেলার বাদপুকুরিয়া গ্রামের মৃত-অতুল কুমার বিশ্বাসের স্ত্রী। পুলিশ ট্রাকটিকে আটক করেছে।

নোয়াখালী ॥ সেনবাগ উপজেলার সেবারহাট বাজারে ফেনী-নোয়াখালী মহাসড়কের ট্রাকচাপায় এরশাদ উল্লা (৩৭) নিহত হয়েছেন। তিনি সেবারহাট বাজারের ব্যবসায়ী ছিলেন। জানা গেছে, সোমবার বিকেল তিনটার দিকে সেবারহাট বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনের মহাসড়কে একটি দ্রুতগতির ট্রাকচাপা দিলে ঘটনাস্থলে ব্যবসায়ী এরশাদ উল্লা মারা যান।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         টিকে থাকার লড়াইয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা