শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদে বাংলালিংক-ছবিয়াল রি-ইউনিয়নের সাত নাটক

ঈদে বাংলালিংক-ছবিয়াল রি-ইউনিয়নের সাত নাটক

স্টাফ রিপোর্টার ॥ দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, এবারের ঈদ-উল-ফিতর উপলক্ষে সাতদিনে সাতটি গল্প নিয়ে আসছে সাতটি একক নাটকের সিরিজ বাংলালিংক ‘ছবিয়াল ঈদ রি-ইউনিয়ন’। রবিবার বাংলালিংকের হেডকোয়ার্টার টাইগার্স ডেনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

বাংলালিংকের হেডকোয়ার্টার টাইগার্স ডেনে রবিবার এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গ্রুপ এমইএসপিএর ডিরেক্টর ইরেশ যাকের, বাংলালিংকের হেড অব কমিউনিকেশন্স এ কে রাহাত, মোস্তফা সরয়ার ফারুকী এবং বাংলালিংকের হেড অব মিডিয়া অপারেশন্স মামুন অর রশীদ।

সংবাদ সম্মেলনে জানানো হয় জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর তত্ত্বাবধানে ও নির্দেশনায় নাটকের এই সিরিজটি পরিচালনা করবেন মোস্তফা কামাল রাজ, আদনান আল রাজীব, আশফাক নিপুন, হুমায়ূন সাধু, সরাফ আহমেদ জীবন, রেদোয়ান রনি, ইফতেখার আহমেদ ফাহমী, আশুতোষ সুজনের মতো দেশের শীর্ষ পরিচালকেরা। নাটকগুলোর মূল চরিত্রে অভিনয় করবেন নুসরাত ইমরোজ তিশা, ফজলুর রাহমান বাবু, আমজাদ হোসেন, ইরেশ যাকেরসহ আরও অনেক জনপ্রিয় অভিনয়শিল্পীরা। এরই মধ্যে তারা আমাদের দেশের বিনোদন শিল্পে অসামান্য অবদান রেখেছেন এবং বাংলাদেশী দর্শকদের কাছে তারা জনপ্রিয়তাও অর্জন করেছেন। নাটকগুলো ঈদের সাতদিনব্যাপী একুশে টেলিভিশনে প্রতিদিন সকাল ৯-৩০ মিনিটে প্রচার হবে।

বাংলালিংকের হেড অব কমিউনিকেশন্স এ কে রাহাত বলেন, বাংলাদেশীদের অর্জন ও গর্বের বিষয়গুলো ফিরিয়ে আনার প্রচেষ্টায় বাংলালিংক সবসময় অগ্রগামী ছিল। এমনই একটি বিষয় হলো আমাদের বিনোদন শিল্পের উপযুক্ত আধেয়।

ছবিয়াল রি-ইউনিয়ন তেমনই একটি উদ্যোগ হতে চলেছে, যা উপযুক্ত অনুষ্ঠানের মাধ্যমে দর্শকদের আনন্দ দেবে। এর মাধ্যমে আমাদের বাংলাদেশী দর্শকরা আবারও ফিরে আসবেন বলে আমরা বিশ্বাস করি। এরকম একটি উদ্যোগের অংশ হতে পেরে বাংলালিংক গর্বিত এবং গ্রাহককেন্দ্রিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক এরকমই অন্যান্য ধারার সব অনুষ্ঠান নিয়ে আসার ধারাবাহিকতা বজায় রাখবে। ছবিয়াল দলের উদ্যোক্তা মোস্তফা সরয়ার ফারুকী বলেন, আমাদের নিজস্ব ঢঙে নির্মিত বাস্তববাদী ও প্রায়োগিক সৃষ্টির মাধ্যমে আমরা সবসময় দর্শকদের মনোযোগ আকর্ষণের চেষ্টা করেছি। ছবিয়াল ঈদ রি-ইউনিয়নে আমাদের সঙ্গে থাকার জন্য আমরা বাংলালিংককে ধন্যবাদ জানাচ্ছি।

দর্শকরা নিশ্চয়ই এই নাটকগুলো দেখে অনেক মজা পাবেন এবং পুরো সিরিজের সঙ্গে থাকবেন বলেই আমাদের বিশ্বাস। গ্রুপ এমইএসপিএর ডিরেক্টর ইরেশ যাকের বলেন, আমাদের দেশের টেলিভিশন দর্শকদের ফিরিয়ে আনার জন্য ছবিয়াল রি-ইউনিয়ন একটি সময়োপযোগী উদ্যোগ। বাংলালিংক এরকম একটি উদ্যোগে এগিয়ে আসাতে আমরা খুবই আনন্দিত। আমাদের সকল প্রচেষ্টার মাধ্যমে আমরা ভাল অনুষ্ঠান তৈরিতে সক্ষম হব এবং টেলিভিশন দেখার আনন্দ আমরা আবার ফিরিয়ে আনব। ছবিয়াল, গ্রুপ এমইএসপি ও ধ্বনিচিত্রের যৌথ প্রযোজনায় ছবিয়াল রি-ইউনিয়নের এই সাত নাটক নির্মিত হবে।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার