শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদে বাংলালিংক-ছবিয়াল রি-ইউনিয়নের সাত নাটক

ঈদে বাংলালিংক-ছবিয়াল রি-ইউনিয়নের সাত নাটক

স্টাফ রিপোর্টার ॥ দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, এবারের ঈদ-উল-ফিতর উপলক্ষে সাতদিনে সাতটি গল্প নিয়ে আসছে সাতটি একক নাটকের সিরিজ বাংলালিংক ‘ছবিয়াল ঈদ রি-ইউনিয়ন’। রবিবার বাংলালিংকের হেডকোয়ার্টার টাইগার্স ডেনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

বাংলালিংকের হেডকোয়ার্টার টাইগার্স ডেনে রবিবার এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গ্রুপ এমইএসপিএর ডিরেক্টর ইরেশ যাকের, বাংলালিংকের হেড অব কমিউনিকেশন্স এ কে রাহাত, মোস্তফা সরয়ার ফারুকী এবং বাংলালিংকের হেড অব মিডিয়া অপারেশন্স মামুন অর রশীদ।

সংবাদ সম্মেলনে জানানো হয় জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর তত্ত্বাবধানে ও নির্দেশনায় নাটকের এই সিরিজটি পরিচালনা করবেন মোস্তফা কামাল রাজ, আদনান আল রাজীব, আশফাক নিপুন, হুমায়ূন সাধু, সরাফ আহমেদ জীবন, রেদোয়ান রনি, ইফতেখার আহমেদ ফাহমী, আশুতোষ সুজনের মতো দেশের শীর্ষ পরিচালকেরা। নাটকগুলোর মূল চরিত্রে অভিনয় করবেন নুসরাত ইমরোজ তিশা, ফজলুর রাহমান বাবু, আমজাদ হোসেন, ইরেশ যাকেরসহ আরও অনেক জনপ্রিয় অভিনয়শিল্পীরা। এরই মধ্যে তারা আমাদের দেশের বিনোদন শিল্পে অসামান্য অবদান রেখেছেন এবং বাংলাদেশী দর্শকদের কাছে তারা জনপ্রিয়তাও অর্জন করেছেন। নাটকগুলো ঈদের সাতদিনব্যাপী একুশে টেলিভিশনে প্রতিদিন সকাল ৯-৩০ মিনিটে প্রচার হবে।

বাংলালিংকের হেড অব কমিউনিকেশন্স এ কে রাহাত বলেন, বাংলাদেশীদের অর্জন ও গর্বের বিষয়গুলো ফিরিয়ে আনার প্রচেষ্টায় বাংলালিংক সবসময় অগ্রগামী ছিল। এমনই একটি বিষয় হলো আমাদের বিনোদন শিল্পের উপযুক্ত আধেয়।

ছবিয়াল রি-ইউনিয়ন তেমনই একটি উদ্যোগ হতে চলেছে, যা উপযুক্ত অনুষ্ঠানের মাধ্যমে দর্শকদের আনন্দ দেবে। এর মাধ্যমে আমাদের বাংলাদেশী দর্শকরা আবারও ফিরে আসবেন বলে আমরা বিশ্বাস করি। এরকম একটি উদ্যোগের অংশ হতে পেরে বাংলালিংক গর্বিত এবং গ্রাহককেন্দ্রিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক এরকমই অন্যান্য ধারার সব অনুষ্ঠান নিয়ে আসার ধারাবাহিকতা বজায় রাখবে। ছবিয়াল দলের উদ্যোক্তা মোস্তফা সরয়ার ফারুকী বলেন, আমাদের নিজস্ব ঢঙে নির্মিত বাস্তববাদী ও প্রায়োগিক সৃষ্টির মাধ্যমে আমরা সবসময় দর্শকদের মনোযোগ আকর্ষণের চেষ্টা করেছি। ছবিয়াল ঈদ রি-ইউনিয়নে আমাদের সঙ্গে থাকার জন্য আমরা বাংলালিংককে ধন্যবাদ জানাচ্ছি।

দর্শকরা নিশ্চয়ই এই নাটকগুলো দেখে অনেক মজা পাবেন এবং পুরো সিরিজের সঙ্গে থাকবেন বলেই আমাদের বিশ্বাস। গ্রুপ এমইএসপিএর ডিরেক্টর ইরেশ যাকের বলেন, আমাদের দেশের টেলিভিশন দর্শকদের ফিরিয়ে আনার জন্য ছবিয়াল রি-ইউনিয়ন একটি সময়োপযোগী উদ্যোগ। বাংলালিংক এরকম একটি উদ্যোগে এগিয়ে আসাতে আমরা খুবই আনন্দিত। আমাদের সকল প্রচেষ্টার মাধ্যমে আমরা ভাল অনুষ্ঠান তৈরিতে সক্ষম হব এবং টেলিভিশন দেখার আনন্দ আমরা আবার ফিরিয়ে আনব। ছবিয়াল, গ্রুপ এমইএসপি ও ধ্বনিচিত্রের যৌথ প্রযোজনায় ছবিয়াল রি-ইউনিয়নের এই সাত নাটক নির্মিত হবে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে এশিয়ার দেশগুলোর সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী         আমাদের নিজস্ব পলিসি আছে এবং পলিসি অনুযায়ী দেশ চলে : এলজিআরডি মন্ত্রী         করোনা : দেশে আজও মৃত্যু নেই, শনাক্ত ২৩         ভারত ও বাংলাদেশ দুই আদালতে পিকে হালদারের বিচার হবে ॥ দুদক কমিশনার         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         খাদ্য সংকট দূর করতে পুতিনের প্রস্তাব         বিএনপি নেতাদের মাথা নষ্ট হয়ে গেছে ॥ সেতুমন্ত্রী         আখাউড়ায় আশ্রয়ণ ঘরের গুণগত মান দেখলেন আইনমন্ত্রী         সিলেটের এমসি কলেজের ছাত্রের মরদেহ উদ্ধার         সাবেক মন্ত্রী গৌতম চক্রবর্তী মারা গেছেন         প্রতীক পেলেন কুসিকের প্রার্থীরা         আমাদের সময়ে দলমত নির্বিশেষে শিক্ষক নিয়োগ হয়েছে ॥ আনোয়ারুল্লাহ         ঢাকা টেস্টে শ্রীলঙ্কা জিতেছে ১০ উইকেটে         বাজারে ডিমসহ বেড়েছে আটা, সবজি ও মুরগির দাম         অসাম্প্রদায়িক রাষ্ট্র ব্যবস্থার অন্যতম স্বপ্নদ্রষ্টা স্বামী বিবেকানন্দ ॥ গোপাল এমপি         সন্ত্রাসীদের হামলায় বুরকিনা ফাসোয় নিহত ৫০         মিয়ানমারে বেসামরিক নাগরিকদের সুরক্ষা একটি গুরুতর চ্যালেঞ্জ ॥ রাবাব ফাতিমা         অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         নির্বিঘ্নে শেষ হয়েছে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা