বৃহস্পতিবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বামীর দেয়া আগুনে ঝলসে গেছে গৃহবধূ

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ গ্যাস সিলিন্ডারের পাইপ ছিদ্র হয়ে আগুন লেগে শরীরের ৬০ ভাগ ঝলসে গেছে টুম্পা খাতুন নামের গৃহবধূর। শনিবার ভোরে সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের পিরোজপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে স্থানীয়দের অভিযোগ বহু বিয়ের নায়ক পিরোজপুর গ্রামের সাইফুল্লার সঙ্গে তার স্ত্রী টুম্পার বিরোধ চলে আসছে। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে টুম্পার গায়ে দাহ্য পদার্থ ঢেলে আগুন লাগিয়ে দেয়া হয়েছে বলে মেয়ের বাবা অভিযোগ করছেন। গোপালগঞ্জ জেলার ঢাগর উপজেলার বটবাড়ি গ্রামের মনীন্দ্র নাথ বিশ্বাস জানান, তার মেয়ে সোমা যাত্রাদলে গান করত। ছয় বছর আগে যাত্রাদলে গান করতে যেয়ে সোমাকে মুসলিম ধর্মে ধর্মান্তরিত করে টুম্পা সাজিয়ে বিয়ে করে সাইফুল্লাহ।

মরিয়ম নামে তাদের পাঁচ বছরের মেয়ে আছে। তমেনা বলে সাইফুল্লার প্রথম স্ত্রী আছে। এছাড়া এক মাস আগে খাজরা ইউনিয়নের দুর্গাপুরে সোনা চৌকিদারের বাড়ির পাশে মাঠে যাত্রা এনে ওই দলের এক নারীকে বিয়ে করে সে। এর দেড় মাস আগে আরও একটি যাত্রাদল এনে ওই দলের আরও একটি মেয়েকে বিয়ে করে সাইফুল্লাহ। বর্তমানে তার ছয় স্ত্রী। এ নিয়ে টুম্পার সঙ্গে সাইফুল্লার বিরোধ চলে আসছিল। সাইফুল্লাহ টুম্পাকে মাঝে মাঝে নির্যাতন করত বলে অভিযোগ। মেয়েকে নির্যাতনের খবর পেয়ে তিনি তার স্ত্রীকে নিয়ে গত সপ্তাহে পিরোজপুর আসেন। তার অভিযোগ, সাইফুল্লাহ তার মেয়ের শরীরে আগুন লাগিয়ে মেরে ফেলার চেষ্টা করেছে। তবে সাইফুল্লাহ বলেন, তার স্ত্রী শনিবার ভোরে সেহেরীর রান্না করতে উঠেন।

এ সময় গ্যাস সিলিন্ডারের নল লুজ থাকায় তা থেকে আগুন লেগে টুম্পার শরীরে আগুন লেগেছে। তাকে শনিবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাতক্ষীরা সদর হাসপাতালের সার্জারি কনসালট্যান্ট ডাঃ শরিফুল ইসলাম জানান, টুম্পার শরীরের ৫৫ থেকে ৬০ ভাগ পুড়ে গেছে। তবে গায়ে কি ধরনের দাহ্য পদার্থ ব্যবহৃত হয়েছে তা তিনি জানাতে পারেননি। তবে তাকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাসপাতালের বা খুলনা বার্ন ইউনিটে স্থানান্তরের পরামর্শ দেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক