রবিবার ১০ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রামে পাহাড়ে ঝুঁকিপূর্ণ স্থাপনা উচ্ছেদে অভিযান

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ বর্ষা সামনে রেখে চট্টগ্রামে পাহাড়ের পাদদেশে গড়ে ওঠা ঝুঁকিপূর্ণ ঘরবাড়ি উচ্ছেদে তৎপর হয়েছে প্রশাসন। প্রবল বর্ষণে পাহাড় ধসে কোন বিপর্যয় ঘটতে পারে এ আশঙ্কায় বুধবার অভিযান চালানো হয় লালখান বাজার মতিঝর্ণা এবং বায়েজিদ এলাকার পাহাড়ে।

এ সময় মতিঝর্ণা এবং বায়েজিদ এলাকার পাহাড়ের ঝুঁকিপূর্ণ বাড়িগুলোর বিদ্যুত ও পানির সংযোগ বিচ্ছিন্ন করা হয়। বসবাসকারীদের সরে যাবার নির্দেশনা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। নির্দিষ্ট সময়ের মধ্যে সরে না গেলে এই স্থাপনাগুলো উচ্ছেদ করা হবে বলে জানিয়ে দেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন         শাবি উপাচার্যের বাসভবন ঘেরাও         গত বছর সড়ক দুর্ঘটনায় নিহত ৭৮০৯         যবিপ্রবির জিনোম সেন্টারে এবার ৩৫ জনের শরীরে ওমিক্রন শনাক্ত         খালেদার বিরুদ্ধে গ্যাটকো মামলার শুনানি পেছাল         স্কটল্যান্ডকে উড়িয়ে কমনওয়েলথ গেমসের আরও কাছে বাংলাদেশ         চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ২         বারিধারায় ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৬ ইউনিট         মাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা ॥ প্রধান অভিযুক্ত গ্রেফতার