মঙ্গলবার ৩০ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিজের বিয়ে ভাঙার জন্য কাকে দায়ী করলেন মনীষা কৈরালা?

নিজের বিয়ে ভাঙার জন্য কাকে দায়ী করলেন মনীষা কৈরালা?

অনলাইন ডেস্ক ॥ বিয়ে করেছিলেন ঘটা করে। কিন্তু মাত্র দু’বছর টিকেছিল তাঁদের বৈবাহিক জীবন। মনীষা কৈরালা ও সম্রাট দাহাল। ইন্ডাস্ট্রির বাইরে নেপালি শিল্পপতি সম্রাটকে মনে ধরেছিল ‘দিল সে’-র নায়িকার। ২০১০-এ সম্রাটের সঙ্গে চার হাত এক হয়েছিল মনীষার। দু’বছরের বেশি স্থায়িত্ব পায়নি সেই সম্পর্ক। কিন্তু কেন?

সামনেই মুক্তি পাবে মনীষার কামব্যাক ছবি, ‘ডিয়ার মায়া’। এই ছবির প্রোমোশনেই নায়িকা মুখ খুললেন নিজের বৈবাহিক জীবন নিয়ে। তাঁর মতে, নিজের বিয়ে ভেঙে যাওয়ার কারণ খোদ তিনিই। কারণ তিনি মনে করেন, একটা খারাপ সম্পর্কের বোঝা দীর্ঘকাল টেনে নিয়ে যাওয়ার বদলে সেই সম্পর্ক শেষ করে দেওয়াই উচিত। বিয়ে নিয়ে তাঁর মধ্যে যে আলাদা একটা কল্পনাবোধ কাজ করত তাও স্বীকার করেছেন নায়িকা। তাঁর মতে, “এই কল্পনাবোধ থেকেই বিয়ে নিয়ে কিছুটা যেন হঠকারী সিদ্ধান্ত নিয়েছিলাম। পরে বুঝেছিলাম যেমনটা ভাবা হয়ছে বিষয়টি তেমন নয়।”

‘ডিয়ার মায়া’ ছবিটিতে তাঁর চরিত্রটি এক প্রেমিকার। মধ্যবয়সী একলা ‘মায়াবতী’র চরিত্রে অভিনয় করেছেন মনীষা। যে অপেক্ষা করে তাঁর লভ লেটার আসার। কিন্তু বাস্তব জীবনটা যে একেবারে অন্য রকম তা একটা সময় ধীরে ধীরে বুঝতে শুরু করলেন মায়া। মনীষার মতে, সকলের জীবনের চাওয়া, পাওয়াটা আলাদা আলাদা হয়। কিন্তু জীবনে ভালবাসা এলে সবটাই বদলে যায়। যেমনটা বড় পর্দায় হয়েছে মায়ার ক্ষেত্রে। আসলে ভালবাসা একটা ম্যাজিকের মতো।

২ জুন মুক্তি পাবে সুনয়না ভাটনগরের এই ছবি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
বিশ্ব শান্তি নিশ্চিত করা এখন চ্যালেঞ্জিং         যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি         সব অফিস বন্ধ ॥ কাল থেকে ৮ দিনের কঠোর লকডাউন         শ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা শিল্পকারখানাই করবে         লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক শেয়ারবাজার         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         আল্লামা শফী হত্যা মামলায় ৪৩ জনের বিরুদ্ধে চার্জশীট         এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ         খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভাল, পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে         করোনায় একদিনে সর্বোচ্চ ৮৩ জনের মৃত্যু         রায় পুনর্বিবেচনার আবেদনের শীঘ্রই শুনানি         লকডাউনে গরিব মানুষকে সহায়তা বড় চ্যালেঞ্জ         লকডাউনে পণ্যবাহী যান যেন যাত্রীবাহীতে রূপান্তরিত না হয়         পাহাড়ে সীমিত পরিসরে বৈসাবি উৎসব, সাংগ্রাই বাতিল         তারাবি নামাজে স্বাস্থ্যবিধি মানতে কঠোর নির্দেশনা         লকডাউনে কর্মহীন পরিবার পাবে ৫০০ টাকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮৩, নতুন শনাক্ত ৭২০১         করোনা : সাতদিন বন্ধ থাকবে ব্যাংক         রমজানে প্রয়োজনীয় ৬ পণ্যের দাম নির্ধারণ         এবারও হচ্ছে না মঙ্গল শোভাযাত্রা