বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্ধায় জেএমবি সদস্য গ্রেপ্তার

গাইবান্ধায় জেএমবি সদস্য গ্রেপ্তার

দেশের খবর

গাইবান্ধায় জেএমবি সদস্য গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ দীর্ঘ ৯ বছর পর র‌্যাবের হাতে গ্রেপ্তার হলো জামায়াতুল মুজাহেদিন বাংলাদেশের (জেএমবি) এক স্থানীয় নেতা বাদল হানজালা (৩২)। ২০০৮ সাল থেকে তাকে খুজছিল আইনশৃংখলা বাহিনী। বুধবার দুপুরে তাকে গাইবান্ধা কেন্দ্রীয় বাসষ্টান্ড এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব ১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা। তিনি গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে।

র‌্যাব সুত্রে জানা গেছে, বাদল হানজালা জেএমবির একজন স্থানীয় নেতা। ২০০৮ সালে গোবিন্দগঞ্জ থানায় সন্ত্রাস বিরোধি আইনে দায়ের হওয়া একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানার আসামি সে। এরপর থেকে বাদল হানজালা দাড়ি গোফ ফেলে দেশের বিভিন্ন স্থানে আত্ব্গোপনে ছিল।

তার শ্বশুরবাড়ী ফুলছড়ি উপজেলায়। সেখানে তার একটি কন্যা সন্তান রয়েছে। ওই সন্তানকে দেখার জন্য সে নারায়নগঞ্জ থেকে গাইবান্ধায় এসে র‌্যাবের হাতে ধরা পড়ে।

শীর্ষ সংবাদ:
সংসদ ভবন উন্নয়ন সম্পর্কিত উপস্থাপনা দেখলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬         ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ॥ আজ শিক্ষকসহ তিনজন সাক্ষ্য দিয়েছেন         আপনাদের প্রতি অনুরোধ আপনারা বিশৃঙ্খলা করবেন না ॥ পররাষ্ট্রমন্ত্রী         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল