সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিয়ম ভাঙার পরিকল্পনায় গওহর খান

নিয়ম ভাঙার পরিকল্পনায় গওহর খান

অনলাইন ডেস্ক ॥ বাঁধা-ধরা নিয়মে চলতে তিনি মোটেই রাজী নন। নিজের নিয়ম নিজেই তৈরি করেন গওহর। সম্প্রতি মুক্তি প্রাপ্ত ছবি ‘বেগমজানে’ একটি চরিত্রে দেখা গিয়েছে তাকে। ওই চরিত্রের জন্য দর্শকদের কাছে প্রচুর প্রশংশাও পাচ্ছেন।

শোনা যায়, তাকে যে যে কাজগুলো করতে বারণ করা হয়েছিল, তিনি সেই কাজগুলোই করেছেন। প্রসঙ্গে গওহর বললেন, ‘অনেকেই আমাকে বিগ বসে অংশগ্রহণ করতে বারণ করেছিলেন। কিন্তু আমি বিগ বসে অংশগ্রহণ করেছি। শুধু তাই নয়, আমি বিগ বস চ্যাম্পিয়নও হয়েছিলাম। বহু মানুষ বলেছিলেন, রণবীর কাপুরের বিপরীতে ছবি না পেলে সিনেমা না করতে। আমি করেছি। এবং সাফল্যও পেয়েছি। আমাকে এও বলা হয়েছিল, যদি আমি সিনেমায় শুধু গানে পারফর্ম করি, তাহলে আমাকে আইটেম গার্ল হিসেবে চিহ্নিত করা হয়ে যাবে। আমি সেখানেও নিয়ম মানিনি। এখন আমি আরও নিয়ম ভাঙার পরিকল্পনা করছি।

শীর্ষ সংবাদ:
নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি