বৃহস্পতিবার ১৩ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিমের লাশ উত্তর কোরিয়া পাঠানো হবে ॥ নাজিব রাজাক

কিমের লাশ উত্তর কোরিয়া পাঠানো হবে ॥ নাজিব রাজাক

অনলাইন ডেস্ক ॥ মালয়েশিয়ার প্রধানমন্ত্রী নাজিব রাজাক বলেছেন, উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং-উন এর সৎ ভাই কিম জং-নামের লাশ এখনও কুয়ালামপুরেই আছে। তবে কিম জং-নামের লাশ উত্তর কোরিয়ায় পাঠিয়ে দেয়া হবে এবং পিয়ংইয়ংয়ে অবস্থানরত নয় মালয়েশীয়কেও দেশে ফেরার অনুমতি দেয়া হবে।

প্রধানমন্ত্রী নাজিব রাজাক বৃহস্পতিবার এক বিবৃতিতে এসব কথা জানান। তিনি বলেন, কুয়ালালামপুরে অবস্থানরত উত্তর কোরীয় নাগরিকদেরও দেশে যাওয়ার অনুমতি দেয়া হবে।

নাজিব রাজাক বলেন, নিহতের লাশ ময়নাতদন্ত এবং তার দেহাবশেষ উত্তর কোরিয়ায় ফেরত পাঠানোর অনুরোধ সম্বলিত তার পরিবারের পক্ষ থেকে একটি চিঠি পাওয়ার পর তার মরদেহ রিলিজ করার অনুমোদন দেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশে আজ আসছে অসিরা         পায়ের কাছে ফুটে থাকা গোলাপি ঘাসফুল         করোনা সংক্রমণ রোধে সরকারকে সহযোগিতা করুন ॥ কাদের         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৩৭         আগামী ৫ আগস্টের পর লকডাউন দেওয়া হবে না একথা গুজব: স্বরাষ্ট্রমন্ত্রী         একনেকে ইউলুপ-আন্ডারপাসসহ আড়াই হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন         ধনীরা মহামারীর এ সংকটে অসহায়দের পাশে দাঁড়ান ॥ কাদের         টিকা না নিয়ে দেওয়া যাবে না পিএসসির পরীক্ষা         ১ ও ৪ আগস্ট ব্যাংক বন্ধ         গত ২৪ ঘন্টায় আরও ১৫৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         এডিস মশা নিয়ন্ত্রণে ডিএসসিসির অভিযানে ৩ লাখ টাকা জরিমানা         ৬ প্রতিষ্ঠান পাচ্ছে বিদেশে কোম্পানি খোলার অনুমতি         ভাঙতে হচ্ছে বছিলা ব্রিজ         সাঈদ খোকনের ব্যাংক হিসাবে জানতে চেয়ে চিঠি         বৃষ্টি হচ্ছে লঘুচাপের কারণে, চলবে আরও দু’দিন ॥ ৩ নম্বর সংকেত বহাল         রেজাউল করিমের প্রার্থিতা স্থগিত করলো জাপা         ওসি প্রদীপ ও স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দাখিল         বাংলাদেশ ব্যাংকের সাবেক গবর্নর খোরশেদ আলম মারা গেছেন         রামেক হাসপাতালে করোনায় আরও ১৮ জনের মৃত্যু         খুলনা বিভাগে করোনায় মৃত্যু ৩১ জনের, আক্রান্ত ৮৬৬