মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কোন রাজনৈতিক দলের হয়ে কাজ করি না, করবও না ॥ সিইসি

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ১ মার্চ ॥ প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন, দেশবাসী ও সকল রাজনৈতিক দলের কাছে আস্থা ফিরিয়ে আনার জন্যই আমি কাজ করে যাচ্ছি। এ নির্বাচন কমিশনের ওপর সকল রাজনৈতিক দল আস্থা ও বিশ্বাস রাখতে পারবেন। ইতোমধ্যে দেশের দু’একটি এলাকায় নির্বাচন হয়েছে।

সে নির্বাচন আমরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবেই করেছি। ওই নির্বাচনগুলো দেখলেই বোঝা যাবে আমরা কোন রাজনৈতিক দলের হয়ে কাজ করি না, কখনও করবও না। বিএনপিসহ তাদের জোটের অন্যান্য দলগুলো আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে এমনটাই আমি প্রত্যাশা করি। গণতন্ত্রের মূল ভাষাই হচ্ছে সমালোচনাকে সম্মান করা। বাংলাদেশে নির্বাচন কমিশন নিয়েও সমালোচনা হয়। আমরা আমাদের কাজের মাধ্যমে সে সমালোচনার জবাব দিচ্ছি। মোদ্দা কথা আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হবেই হবে। সিইসি কে এম নূরুল হুদা বুধবার সকালে তাঁর পিতা-মাতার কবর জিয়ারত করতে নিজ এলাকা পটুয়াখালীর বাউফলের নওমালা এলাকায় আসেন এবং দুপুরে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এর আগে মঙ্গলবার পটুয়াখালীর গলাচিপা পৌরসভা ও রাঙ্গাবালী উপজেলা পরিষদের নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে সংশ্লিষ্টদের নিয়ে মতবিনিময় করেছেন। তিনি বিকেলে ঢাকার উদ্দেশে গ্রামের বাড়ি ত্যাগ করবেন।

শীর্ষ সংবাদ:
মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন         মুশফিক অপরাজিত ১৭৫, বাংলাদেশ অলআউট ৩৬৫         নাইজেরিয়ায় জঙ্গী হামলায় ৫০ জন নিহত         কুমিল্লার নাশকতার মামলায় স্থায়ী জামিন খালেদার         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         কাশ্মীরে শুটিং করতে গিয়ে দুর্ঘটনায় আহত সামান্থা ও বিজয়         পিএইচডিতে ইনক্রিমেন্ট স্থগিতাদেশ প্রত্যাহারের দাবি ইবি শিক্ষক সমিতির