সোমবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফতুল্লায় চাঁদাবাজদের হামলায় নারীসহ আহত ১০

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ২১ ফেব্রুয়ারি ॥ সদর উপজেলার ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের আকবর নগর এলাকায় পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে টেঁটাবিদ্ধ ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এ সময় বেশ কয়েকটি বাড়িঘরে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

হামলার ঘটনার শিকার ব্যবসায়ী আলী হোসেন জানান, তিনি বক্তাবলীতে ইটখোলায় মাটির ব্যবসা করেন। স্থানীয় সন্ত্রাসী সামাদ আলী দীর্ঘদিন ধরে পাশের একটি ইট খোলা থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। এর মধ্যে দুই লাখ টাকা পরিশোধ ও করা হয়েছে। আমি বলি ওই ইটখোলাটি গরিব লোকের এবং ওইটা থেকে চাঁদা নিতে বারণ করি। এই কারণে বাকি চাঁদার দাবিতে সামাদ আলী ও তার লোকজন হুমকি দিয়ে আসছিল। হুমকির কথা পুলিশকে জানিয়ে সোমবার রাতে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করি। বিষয়টি জানতে পেরে সামাদ আলীর লোকজন ক্ষিপ্ত হয়ে আমার বাড়িসহ কয়েকটি বাড়িতে হামলা, ভাংচুর লুটপাট করে। পরে পেট্রোল ঢেলে ৫টি ঘর আগুনে পুড়িয়ে দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস