রবিবার ১০ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে যুবলীগ ॥ আহত ৫

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে জানান, বিরোধপূর্ণ জায়গায় দোকান ঘর নির্মাণকে কেন্দ্র করে রবিবার দুপুরে গৌরনদী উপজেলার বার্থী বাজারে যুবলীগের দুই গ্রুপের সমর্থকদের মধ্যে হামলা ও পাল্টা হামলায় উভয়গ্রুপের পাঁচ নেতাকর্মী আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুরুতর আহত একজনকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, কটকস্থল গ্রামের যুবলীগ কর্মী আলমাদানী শিকদারের পক্ষালম্বন করে স্থানীয় যুবলীগ কর্মী মামুন প্যাদার নেতৃত্বে শনিবার সকালে বার্থী বাজারে বিরোধপূর্ণ জমিতে দোকান ঘর নির্মাণ কাজ শুরু হয়। এ সময় তাঁরাকুপি গ্রামের যুবলীগ কর্মী ছালাম ফকির বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মামুন প্যাদা রবিবার সকাল নয়টার দিকে ছালাম ফকিরকে বার্থী বাজারে পেয়ে মারধর করে। এ ঘটনার জেরধরে ওইদিন দুপুর দুইটার দিকে ছালাম ফকিরের নেতৃত্বে যুবলীগের ৮/১০ কর্মী বার্থী বাসস্ট্যান্ড এলাকায় পাল্টা হামলা চালিয়ে মামুন প্যাদাকে মারধর করলে উভয়গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে যুবলীগ কর্মী ছালাম ফকির, সোহাগ ফকির, মামুন প্যাদাসহ উভয়গ্রুপের পাঁচ নেতাকর্মী আহত হয়। গুরুতর জখম অবস্থায় যুবলীগ কর্মী ছালাম ফকিরকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। এনিয়ে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

শরীয়তপুরে আহত ১০

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর থেকে জানান, রবিবার সকালে ডামুড্যা উপজেলার সিধলকুঁড়াতে জেলা আওয়ামী লীগ সভাপতি জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার এবং আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্যের সমর্থকদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার ছিঁড়ে ও পুড়িয়ে ফেলা হয়েছে। ব্যানারে স্থানীয় সংসদ সদস্য নাহিম রাজ্জাকের ছবি না থাকাতে তার সমর্থকরা পাঁচটি ব্যানার ছিঁড়ে ফেলেছে বলে ছাবেদুর রহমান খোকা সিকদারের সমর্থকরা অভিযোগ করেছে। এ ঘটনাকে কেন্দ্র করে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। সংসদ সদস্যের সমর্থকদের মধ্যে আহতদের ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ছাবেদুর রহমান খোকা সিকদারের সমর্থকদের মধ্যে আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষের ঘটনায় ২ জনকে পুলিশ আটক করেছে। সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। জানা গেছে, গত ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার ও সাবেক সভাপতি আঃ রব মুন্সি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

শীর্ষ সংবাদ:
করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন         শাবি উপাচার্যের বাসভবন ঘেরাও         গত বছর সড়ক দুর্ঘটনায় নিহত ৭৮০৯         যবিপ্রবির জিনোম সেন্টারে এবার ৩৫ জনের শরীরে ওমিক্রন শনাক্ত         খালেদার বিরুদ্ধে গ্যাটকো মামলার শুনানি পেছাল         স্কটল্যান্ডকে উড়িয়ে কমনওয়েলথ গেমসের আরও কাছে বাংলাদেশ         চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ২