শনিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সমালোচনার জবাব দিলেন আমির

সমালোচনার জবাব দিলেন আমির

অনলাইন ডেস্ক ॥ ২০১৬ সালের সবচেয়ে আলোচিত ছবি 'দঙ্গল' দেখে খুশি হতে পারেননি ভারতের কুস্তির জাতীয় পর্যায়ের কোচ পি আর সন্ধি। কারণ ছবির মূল চরিত্র মহাবীর ফোগাত চরিত্রে অভিনয়কারী আমির খানকে হিরো বানানোর প্রয়োজনে ভিলেন বানিয়ে দেয়া হয় পি আর সন্ধিকে। খুবই হীন, নিচ এবং স্বার্থপর হিসেবে তাকে উপস্থাপন করা হয়।

ছবিতে পি আর সন্ধিকে যেসব ঝামেলা তৈরি করতে দেখা গেছে বাস্তবে তা ঘটেনি। তাই সন্ধি ঘোষণা দেন, উপযুক্ত জবাব না পেলে আইনের দ্বারস্থ হবেন তিনি। এর জবাবে আমির বলেছেন, প্রত্যেক বায়োপিকেই কিছু কাল্পনিক বিষয় থাকে। তবে গল্পের মূল সুর একই রাখা হয়।

ছবিতে পি আর সন্ধির ভূমিকায় অভিনয় করা গিরিশ কুলকার্নিও আমিরের সুরেই বলেছেন, সিনেমার শুরুতেই বলে দেয়া হয়েছিল এটা ফিকশন। সিনেমা সম্পর্কে জানলে এটা জানা উচিত সিনেমার এইটুকু স্বাধীনতা থাকে।

শীর্ষ সংবাদ:
শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরে চিরনিদ্রায় শায়িত গাফ্ফার চৌধুরী         দিল্লিতে মোমেন-জয়শঙ্কর বৈঠক স্থগিত         সারাদেশে বিএনপি আবার নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে : তথ্যমন্ত্রী         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ১৫ রোগী হাসপাতালে ভর্তি         দেশে স্বাস্থ্য বীমা চালু করা জরুরি : প্রফেসর ডা. এ বি এম আব্দুল্লাহ         রবিবারের মধ্যে ‘অবৈধ’ ক্লিনিক ও ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা         মেট্রোরেলের ল্যান্ডিং স্টেশন নিয়ে জটিলতা, পরিকল্পনায় ভুল         মানব নিরাপত্তার জন্য সবচেয়ে বড় হুমকি সন্ত্রাসবাদ : আইনমন্ত্রী         গণ-আন্দোলনের রঙিন স্বপ্ন দেখছে বিএনপি : ওবায়দুল কাদের         নৌ পথের নিরাপত্তা নিশ্চিত করাই আমাদের লক্ষ্য ॥ নৌ পরিবহন প্রতিমন্ত্রী         মানুষ চাইলে তিন বেলা মাংস খেতে পারে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী         ইরান দুটি গ্রিক ট্যাংকার আটক করেছে         নেত্রকোনায় কিশোরী জঙ্গী গ্রেফতার         তীব্র স্রোতের কারণে তৃতীয় দিনের মতো শিমুলিয়া-বাংলাবাজার রুটে ফেরি বন্ধ         ‘মাঙ্কিপক্স নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই’         সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা : রবিবার থেকে তৃতীয় পর্যায়ের পরীক্ষার প্রবেশপত্র         বিষমুক্ত হচ্ছে চাঁপাইনবাবগঞ্জের ১০ কোটি ৫০ লাখ আম