বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কারিনার আগে কোন নায়িকার প্রেমে পাগল ছিলেন শহিদ!

কারিনার আগে কোন নায়িকার প্রেমে পাগল ছিলেন শহিদ!

অনলাইন ডেস্ক॥ অল্প বয়সের ক্রাশ সকলেরই থাকে। এখন যাঁরা বলিউডের নায়ক, তাঁদেরও এক সময় ক্রাশ ছিল বয়সে বড় অন্য নায়িকাদের প্রতি।

শহিদ কাপুরের জীবনেও তেমন একজন ছিলেন।

মোটামুটি কিশোর বয়সে বেশিরভাগ ছেলেদেরই একটু বয়সে বড় সুন্দরী মেয়েদের প্রতি ক্রাশ জন্মে থাকে। সেই তালিকায় চলচ্চিত্রের নায়িকারাও থাকবেন খুব স্বাভাবিক। শহিদ কাপুরের ক্ষেত্রে সুবিধা ছিল এটাই যে তিনি ছোট থেকেই বলিউডি পরিবারে বড় হয়েছেন। বাবা পঙ্কজ কাপুরের সঙ্গে ছোটবেলাটা না কাটলেও তাঁর মা নীলিমা আজিমের সঙ্গেই থেকেছেন তিনি আর নীলিমা তো তাঁর বিয়ের আগে থেকেই বলিউডের অভিনেত্রী। ‘সীতা অউর গীতা’-য় হেমা মালিনীর কুটিল বোনের ভূমিকায় তাঁর অভিনয় অবিস্মরণীয়।

ফিল্ম ইন্ডাস্ট্রির এত কাছাকাছি বেড়ে ওঠার ফলে শহিদের পক্ষে নায়িকাদের আশেপাশে ঘোরাঘুরি করার সুযোগটা বেশি ছিল এবং তিনি ছোটবেলায় সেই সুযোগের সদ্ব্যবহার করতেন। কিশোর বয়সে তাঁর থেকে বয়সে বড় এক নায়িকার প্রেমে হাবুডুবু খেয়েছিলেন শহিদ। সেই নায়িকা কখন, কোথায় থাকতে পারেন সেই সব খোঁজ নিয়ে সেখানে অপেক্ষা করতেন শাহিদ, মাঝে-মধ্যে পিছুও নিতেন তাঁকে না জানিয়ে।

সম্প্রতি কর্ণ জোহরের ইন্টারভিউ শো-তে নিজের সেই ছোটবেলার ক্রাশের কথা জানিয়েছেন শহিদ। কে সেই নায়িকা? ডিম্পল-কন্যা টুইঙ্কল খান্না। শহিদ জানিয়েছেন যে টুইঙ্কালের রূপে মুগ্ধ ছিলেন তিনি। ১৯৯৭ সালে শহিদের যখন ১৪-১৫ বছর বয়স তখন টুইঙ্কাল ‘ইতিহাস’ ছবির শ্যুটিং করছিলেন শহিদের মা নীলিমা আজিমের সঙ্গে। ওই ছবিতে নায়কের ভূমিকায় ছিলেন অজয় দেবগান। সেই সময় শহিদ একটি হোটেলের পুলসাইডে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতেন, টুইঙ্কালকে শুধু একবার দেখার জন্য।

বড় হয়ে টুইঙ্কালের সঙ্গে নিশ্চয়ই অনেকবার দেখা হয়েছে শহিদের কিন্তু এই ঘটনার কথা তিনি কখনও তাঁকে জানিয়েছেন বলে তো মনে হয় না। তবে শুনলে বোধহয় মজাই পেতেন ‘মিসেস ফানিবোনস’!

সূত্র: এবেলা

শীর্ষ সংবাদ:
দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম         এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ৩ এপ্রিল         শেরপুরের বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক তালাপতুফ হোসেন মঞ্জু আর নেই         সমালোচনা বন্ধ করতে হলে মার্শাল ল দিতে হবে ॥ সিইসি         সার্চ কমিটিতে থাকবেন নারী         ৫ বছরে ২২৮ এনজিওর নিবন্ধন বাতিল         রাজশাহীতে করোনায় নারীর মৃত্যু ॥ শনাক্তের হার ৬০.৩৯ ভাগ         এক রেখায় দৃশ্যমান হলো স্বপ্নের মেট্রোরেল         ইসি গঠন আইন পাস         দক্ষ জনবলের অভাবে এনআইডিতে ভুল-ভ্রান্তি ॥ আইনমন্ত্রী         ইউক্রেনে সেনা সদস্যের গুলিতে পাঁচজন নিহত         অসংখ্য স্প্লিন্টার দেহে নিয়ে বেঁচে আছেন আব্দুল্লাহ সরদার         হবিগঞ্জে বৈদ্যের বাজার ট্র্যাজেডির ১৭ বছর         ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ে পৌঁছানো যায়’