বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাপা প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না ॥ হাওলাদার

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, জাতীয় পার্টি কোন হিংসাত্মক রাজনীতি করে না। প্রতিহিংসা বা অরাজকতার রাজনীতি কখনও দেশ বা জনগণের মঙ্গল বয়ে আনে না। বরং এগুলো যারা করে তারা গণধিকৃত হয়। এরশাদ এই রাজনীতিতে বিশ্বাস করে না বিধায় শত বাধা-বিপত্তি সত্ত্বেও দেশের রাজনীতিতে জনপ্রিয় ব্যক্তি হিসেবে এখনও শক্তিশালী অবস্থান ধরে রেখেছেন। মঙ্গলবার জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে সোহরাওয়ার্দী উদ্যানে দলের ১ জানুয়ারির মহাসমাবেশ সফল করার জন্য ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন থানা ও ওয়ার্ড নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। হাওলাদার নেতাকর্মীদের উদ্দেশে বলেন, মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়, কিন্তু নব্বইয়ের পর থেকেই ষড়যন্ত্রকারীরা আমাদের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করে চলছে। যারা দেশের ভাল চায় না, তারা চায় এরশাদ যেন রাষ্ট্রক্ষমতায় না আসতে পারে।

অধিকার আদায়ে রাজপথে নামবে জাপা ॥ গ্যাস, বিদ্যুত, নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম কমানোসহ সাধারণ মানুষের অধিকার আদায়ে রাজপথে নামবে জাতীয় পার্টি। আগামী ১ জানুয়ারি মহাসমাবেশ সফল করার মধ্য দিয়ে সাধারণ মানুষের যে কোন সমস্যা নিয়ে রাজপথে সংগ্রাম জোরদার করা হবে। মঙ্গলবার রাজধানীর কদমতলী বালুর মাঠে শ্যামপুর ও কদমতলী থানা জাতীয় পার্টির এক যৌথসভায় এসব কথা বলেন বক্তারা। সভা শেষে ১ জানুয়ারির মহাসমাবেশ সফল করার জন্য প্রচার মিছিল বের করা হয়।

যৌথ সভায় দলের প্রেসিডিয়াম সদস্য আবু হোসেন বাবলা এমপি আরও বলেন, মহাসমাবেশকে সামনে রেখে জাতীয় পার্টি নবরূপে জেগে উঠেছে। জাপার এই নবজাগরণ আমাদের ধরে রাখতে হবে।

সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, কেন্দ্রীয় নেতা সুজন দে, শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমেদ, জহিরুল ইসলাম সরকার, ইব্রাহিম মোল্লা, শামসুজ্জামান কাজল, জহিরুল ইসলাম জহির, হানিফ সর্দার, মাইনুদ্দিন বাবু, মোতালেব হোসেন, শায়লা রহমান।

শীর্ষ সংবাদ:
করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         ‘ইসলাম কখনো অন্য ধর্মের ওপর আঘাত সমর্থন করে না’         সোহরাওয়ার্দীতে টিকা নিয়ে বিক্ষোভ         সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট         ২৪ অক্টোবর পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         অপহৃত মিশনারিদের ছাড়তে জনপ্রতি ১০ লাখ ডলার মুক্তিপণ দাবি         ক্রিপ্টো প্রশ্নে ফেসবুককে বিশ্বাস করেন না মার্কিন সিনেটররা         আমিরাতে গেলেন আরও ২৪৭৭ প্রবাসী         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         জেলে ধর্মগ্রন্থ পড়ছেন আরিয়ান         আশুগঞ্জে গাড়ি চাপায় ২ চাতাল শ্রমিক নিহত, আহত ৩ জন         ভারী বর্ষণের পূর্বাভাস         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         ইয়েমেন যুদ্ধে ১০ হাজার শিশু হতাহত ॥ ইউনিসেফ