বৃহস্পতিবার ৩ আষাঢ় ১৪২৮, ১৭ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিশ্বকাপে মাঠের বাইরে ঝড় তুলবেন যিনি!

বিশ্বকাপে মাঠের বাইরে ঝড় তুলবেন যিনি!

অনলাইন ডেস্ক॥ ২০১৮ সালে ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত হবে রাশিয়ায়। সেদেশেরই কাজানে আগামী বছর অনুষ্ঠিত হবে ফিফা কনফেডারেশনস কাপ। গত শনিবারই তার ড্র হয়েছে কাজান টেনিস অ্যাকাডেমিতে। আট দেশীয় এই লড়াইয়ে ড্র ঘোষণার অনুষ্ঠানেই স্টেজে পাওয়া গিয়েছিল এক লাস্যময়ী রমণীকে।

হাল্কা লাল রঙের গাউনেই এসেছিলেন ভিক্টোরিয়া লপিরেভা। রাশিয়ান সুন্দরীর উঁকি দেওয়া বক্ষবিভাজিকাও ঝড় তুলেছে অনেকের মনে। তবে বিশ্বকাপের আসরে মাঠের বাইরে নিয়মিত ঝড় তুলবেন এই রাশিয়ান মডেল ও টিভি প্রেজেন্টার। ফুটবলের সবচেয়ে বড় শো’র ব্র্যান্ড অ্যাম্বাসডরও হয়েছেন ৩৩ বছরের এই সুন্দরী। সেদেশের প্রথমসারির তারকা ভিক্টোরিয়া। তার হাতেই কনফেডারেশন কাপের লাল-সাদা বলটির উন্মোচন হয়।

কনফেডারেশন কাপে আয়োজক দেশ ছাড়া বিশ্বকাপ, ইউরো কাপ, কোনমেবোল, কনকাকাফ, ক্যাফ, এএফসি ও ওএফসি চ্যাম্পিয়ন টিম অংশ নেয়। বিশ্বকাপের আগে এটা প্রস্তুতির মঞ্চ হিসেবেই দেখা হয়। এবার গ্রুপ ‘এ’তে রাশিয়ার সঙ্গে রয়েছে নিউজিল্যান্ড, পর্তুগাল ও মেক্সিকো। গ্রুপ ‘বি’তে থাকছে চিলি, অস্ট্রেলিয়া, জার্মানি ও আফ্রিকার চ্যাম্পিয়ন দল। ১৭ জুন থেকে ২ জুলাই পর্যন্ত হবে এই টুর্নামেন্ট। সেন্ট পিটার্সবার্গে উদ্বোধনী ম্যাচে রাশিয়া খেলবে নিউজিল্যান্ডের বিপক্ষে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৩৭২৪৭
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭৩৭৫২
শীর্ষ সংবাদ:
চার স্বপ্ন বাস্তবায়ন ॥ মহাপরিকল্পনা উন্নত জীবনের         বিনামূল্যে জমি ও ঘর দেয়ার ঘটনা বিশ্বে এই প্রথম         ৫৫ হাজার রোহিঙ্গা ভোটার তোলপাড়         ’২৬ সালে ঢাকায় চলবে পাতাল রেল         মদ-জুয়া-বার ইস্যুতে সংসদ উত্তপ্ত, পাল্টাপাল্টি বক্তব্য         ড্যান্স বারের আড়ালে নারী পাচারের ফাঁদ         পেঁয়াজের আমদানি মজুদ ও সরবরাহ বাড়ানোর উদ্যোগ         পরীমনির অভিযোগকে প্রাধান্য দেয়ার আর সুযোগ নেই         করোনায় আরও ৬৩ জনের মৃত্যু         করোনা মোকাবেলায় আশার আলো- বিজ্ঞানীদের নিরন্তর চেষ্টা         প্রহসনের নির্বাচনের সংস্কৃতি চালু করেছিলেন জিয়া         রাজশাহী ও সাতক্ষীরায় ফের এক সপ্তাহ লকডাউন         পশুরহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিতে উদ্যোগ নেয়া হবে ॥ তাপস         প্রাইভেটকারে তুলে হাত-পা বেঁধে সর্বস্ব ছিনতাই         অপরিকল্পিত অবকাঠামো নির্মাণ করতে দেয়া হবে না ॥ তাজুল         বিদেশে কর্মসংস্থান প্রত্যাশীদের সতর্ক করলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী         আন্তর্জাতিক বাজারে ভোজ্যতেলের দাম বাড়ায় কমার সুযোগ নেই : বাণিজ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬৩, নতুন শনাক্ত ৩৮৪০         বিশ্ব শান্তি সূচকে বাংলাদেশের সাত ধাপ উন্নতি         শিক্ষা চ্যানেল করার চিন্তা সরকারের: সংসদে শিক্ষামন্ত্রী