শুক্রবার ৪ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেয়ে টেনিস কোর্টে, গ্যালারিতে মৃত্যু বাবার

মেয়ে টেনিস কোর্টে, গ্যালারিতে মৃত্যু বাবার

অনলাইন ডেস্ক ॥ ডব্লিউটিএ স্যান্টিয়াগো ওপেনের ফাইনালে খেলতে বাবাকে সঙ্গে নিয়ে এসেছিলেন চিলির টেনিস তারকা ড্যানিয়েলা সিগুয়েল। প্রতিপক্ষ ব্রাজিলের পাওলো গঞ্জালভেস। খেলা শুরুর আগে গ্যালারিতে থাকা প্রিয় বাবার উদ্দেশ্যে মাইকে কথাও বলেন তিনি। যথাসময়ে ম্যাচ শুরুর পরেই দেখা দেয় বিপত্তি। অসুস্থ হয়ে পড়েন ড্যানিয়েলার বাবা জর্জ সিগুয়েল।

প্রথম সেট শেষ হওয়ার পরই বিপত্তিটা ঘটে। গ্যালারির দর্শকরা খেয়াল করেন জর্জের মুখ থেকে কিছু একটা বের হচ্ছে। প্রথম সেট জেতার পর দ্বিতীয় সেটেও ২-১-এ এগিয়ে ছিলেন ড্যানিয়েলা। কিন্তু চেয়ার অ্যাম্পায়ার ড্যানিয়েলাকে বাবার অবস্থার কথা জানালে সঙ্গে সঙ্গে কোর্ট ছাড়েন তিনি। সবাই ভেবেছিল, সাময়িক অসুস্থতা। তাই রেফারির নির্দেশে কোর্টেও ফেরেন ড্যানিয়েলা। কিন্তু বেশিক্ষণ খেলা হয়নি তার।

মিনিট কয়েকের মধ্যেই ড্যানিয়েলার বাবা জর্জ গ্যালারিতে জ্ঞান হারান। হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। ড্যানিয়েলা বাবাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর খেলা চালানোর সিদ্ধান্ত নেন। কাঁদতে কাঁদতে খেলছিলেন। বাবার মৃত্যুর খবর আসার পর ড্যানিয়েলা কোর্টেই ভেঙে পড়েন। আর খেলা আর চালিয়ে যেতে পারেননি। মেয়ের খেলা দেখে উত্তেজিত হয়ে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন বাবা জর্জ সিগুয়েল।

শীর্ষ সংবাদ:
চার স্বপ্ন বাস্তবায়ন ॥ মহাপরিকল্পনা উন্নত জীবনের         বিনামূল্যে জমি ও ঘর দেয়ার ঘটনা বিশ্বে এই প্রথম         ৫৫ হাজার রোহিঙ্গা ভোটার তোলপাড়         ’২৬ সালে ঢাকায় চলবে পাতাল রেল         মদ-জুয়া-বার ইস্যুতে সংসদ উত্তপ্ত, পাল্টাপাল্টি বক্তব্য         ড্যান্স বারের আড়ালে নারী পাচারের ফাঁদ         পেঁয়াজের আমদানি মজুদ ও সরবরাহ বাড়ানোর উদ্যোগ         পরীমনির অভিযোগকে প্রাধান্য দেয়ার আর সুযোগ নেই         করোনায় আরও ৬৩ জনের মৃত্যু         করোনা মোকাবেলায় আশার আলো- বিজ্ঞানীদের নিরন্তর চেষ্টা         প্রহসনের নির্বাচনের সংস্কৃতি চালু করেছিলেন জিয়া         রাজশাহী ও সাতক্ষীরায় ফের এক সপ্তাহ লকডাউন         পশুরহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিতে উদ্যোগ নেয়া হবে ॥ তাপস         প্রাইভেটকারে তুলে হাত-পা বেঁধে সর্বস্ব ছিনতাই         অপরিকল্পিত অবকাঠামো নির্মাণ করতে দেয়া হবে না ॥ তাজুল         বিদেশে কর্মসংস্থান প্রত্যাশীদের সতর্ক করলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী         আন্তর্জাতিক বাজারে ভোজ্যতেলের দাম বাড়ায় কমার সুযোগ নেই : বাণিজ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬৩, নতুন শনাক্ত ৩৮৪০         বিশ্ব শান্তি সূচকে বাংলাদেশের সাত ধাপ উন্নতি         শিক্ষা চ্যানেল করার চিন্তা সরকারের: সংসদে শিক্ষামন্ত্রী