বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিঃসন্তান তরুণী গৃহবধুকে নির্যাতন

নিঃসন্তান তরুণী গৃহবধুকে নির্যাতন

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ প্রায় ঘন্টাব্যাপী বেধড়ক মারধর করা হয়। গরম খুন্তির ছ্যাকা দেয়া হয় পিঠের বিভিন্ন জায়গায়। পাষন্ড স্বামী রিপন গাজী যখন মারধর করত তখন শাশুড়ি রেহেনা বেগম মারধরের উপকরণ এগিয়ে দিতেন। বিয়ের দুইটি বছরে কতবার মারধর নির্যাতন করা হয়েছে তা এখন আর এই তরুনী গৃহবধু ডলি বেগম মনে করতে পারছে না। শুধু নির্যাতনের দগদগে ক্ষতচিহ্ন নিয়ে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে। গতকাল বৃহস্পতিবার রাতে ডলিকে তার বাবা খলিল খাঁ কলাপাড়া হাসপাতালে ভর্তি করান। ডলি আরও জানায়, মদ্যপায়ী এবং স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় সর্বশেষ ২৩ অক্টোবর, রবিবার রাতে তাকে নির্দয় মারধর করা হয়। স্বামী রিপন যখন অফিসে যায় তখন উত্তর বাড্ডার বাসা থেকে কাউকে না বলে সোমবার সকালে রামপুরায় এক মামার বাসায় চলে আসে। সেখান থেকে বুধবারে চাকামইয়ার চুঙ্গাপাশা গ্রামের বাড়িতে চলে আসে ডলি।

মারধরের কিংবা শরীরের ক্ষতের ব্যাপারে রিপন সম্পুর্ণ অস্বীকার করেন। চিকিৎসক জানান, যে নির্যাতন করা হয়েছে তা অমানবিক। ডলির সুস্থ হতে দীর্ঘদিন সময় লাগবে। কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ জানান, এ ব্যাপারে অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         মিয়ানমারে খনিতে ধস ॥ নিহত ৫০         আমেরিকায় করোনায় মৃত্যু এক লাখ ২৬ হাজার ॥ চাপে ট্রাম্প         বিশ্বে করোনায় মৃত্যু বেড়ে ৫ লাখ ১৫ হাজার         ব্রাজিলে ৬০ হাজারের বেশি প্রাণহানি         নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ         হংকংয়ের ৩০ লাখ বাসিন্দাকে নাগরিকত্ব দেয়ার ঘোষণা ব্রিটেনের         প্রিয়াঙ্কা গান্ধীকে সরকারী বাংলো ছাড়ার নির্দেশ         খাশোগি হত্যায় অভিযুক্তদের বিচার শুরু করছে তুরস্ক         এখন মাস্ক পরতে রাজি ডোনাল্ড ট্রাম্প         ভারতীয় সেনার গুলিতে বৃদ্ধের মৃত্যুতে উত্তাল কাশ্মীর         ইথিওপিয়ায় বিক্ষোভ-সহিংসতায় নিহত ৮১॥ সেনা মোতায়েন         ইতালিতে বিশ্বের বৃহত্তম মাদকের চালান জব্দ         সিরিয়া বিষয়ক ত্রিদেশীয় অনলাইন শীর্ষ সম্মেলনের যৌথ বিবৃতি         ২০৩৬ সাল পর্যন্ত ক্ষমতায় থাকার অনুমোদন পেলেন পুতিন         চীনা নিরাপত্তা আইনে হংকংবাসীর জীবন শুরু         শুরু হলো পথচলা ॥ নতুন অর্থ বছর         উত্তরে বন্যা পরিস্থিতি স্থিতিশীল, মধ্যাঞ্চলে অবনতি         যত্রতত্র পশুর হাটের অনুমতি দেয়া যাবে না ॥ কাদের        
//--BID Records