বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দক্ষিণ কোরিয়ায় বাস দুর্ঘটনায় নিহত ১০

দক্ষিণ কোরিয়ার দক্ষিণ-পূর্বাঞ্চলীয় নগরী উলসানের কাছে একটি মহাসড়কে একটি বাস বিধ্বস্ত হয়ে তাতে আগুন ধরে গেলে অন্তত ১০ জন নিহত ও ৭ জন আহত হয়েছে। শুক্রবার পুলিশ এ কথা জানায়। খবর এএফপির।

ঠিক কী কারণে বাসটি বিধ্বস্ত হয় তা জানার জন্য তদন্ত চলছে। বাসের চালককে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশী হেফাজতে নেয়া হয়েছে। দক্ষিণ কোরিয়ার বার্তা সংস্থা ইয়োনহাপ একজন প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানায়, বৃহস্পতিবার রাতে দুর্ঘটনার সময় ওই বাসে ২০ জন আরোহী ছিল। বাসের সামনের একটি চাকা বিস্ফোরিত হওয়ার পর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের কংক্রিটের রেলিংয়ের ওপর সজোরে আছড়ে পড়ে এবং এতে আগুন ধরে যায়। অজ্ঞাতপরিচয় প্রত্যক্ষদর্শী জানান, দুর্ঘটনার পর বাসটি থেকে অল্পসংখ্যক লোক বেরোতে পেরেছিল। এরপরই বিকট বিস্ফোরণের পর বাসটিতে আগুন ধরে যায়। তার গাড়ি বাসটির বেশ কিছুটা পেছনে ছিল। বাসের একটি দরজা কংক্রিটের রেলিংয়ে আটকে যাওয়ায় যাত্রীদের অর্ধেক বাসের ভেতরে আটকা পড়ে। যাত্রীদের অধিকাংশই ছিলেন অবসরপ্রাপ্ত। তারা চীনে সফর শেষে বিমানবন্দর থেকে ফিরছিলেন।

শীর্ষ সংবাদ:
সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চায়না কমিউনিকেশনস         খোলা বাজারে ডলারের দাম আজ ৯৯ টাকা         চট্রগ্রাম টেস্টে ৬৮ রানের লিড নিয়ে প্রথম ইনিংস শেষ বাংলাদেশের         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস