শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জঙ্গীবাদ এখনও সম্পূর্ণ নির্মূল হয়নি ॥ ডিআইজি নুরুজ্জামান

  • না’গঞ্জে পূজামণ্ডপ পরিদর্শন

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ৯ অক্টোবর ॥ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি এসএম মাহফুজুল হক নুরুজ্জামান বলেছেন, অতীতে যারা মানুষ পুড়িয়ে হত্যা করেছে, বর্তমানে তাদের ইন্ধনেই দেশে জঙ্গীবাদের উত্থান ঘটছে। তিনি আশঙ্কা প্রকাশ করে বলেন, জঙ্গীবাদ এখনও সম্পূর্ণ নির্মূল হয়নি। পুলিশ তাদের নির্মূল করার জন্য তৎপর রয়েছে।

তিনি জানান, দুর্গাপূজার দশমীর দিনে প্রতিমা বিসর্জন এবং ১০ মহরম পবিত্র আশুরা উদযাপনে নিরাপত্তার জন্য সরকার বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে। দেশবাসী এ দুই উৎসব শান্তিপূর্ণভাবে পালন করতে পারবে বলে তিনি আশা প্রকাশ করেন।

ডিআইজি রবিবার রাতে নারায়ণগঞ্জ শহরের কয়েকটি পূজাম-প পরিদর্শন শেষে স্থানীয় রামকৃষ্ণ মিশনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন। এ সময় তার সঙ্গে ছিলেন ঢাকা রেঞ্জের দুই অতিরিক্ত ডিআইজি মাহবুবুর রহমান ও আবু কালাম সিদ্দিক এবং নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মঈনুল হকসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা।

শীর্ষ সংবাদ:
অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার         মিয়ানমারে বেসামরিক নাগরিকদের সুরক্ষা একটি গুরুতর চ্যালেঞ্জ ॥ রাবাব ফাতিমা         প্রেস ক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীরা ॥ সতর্ক অবস্থানে পুলিশ         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         পাক সরকারের রাষ্ট্রদ্রোহ মামলার আসামির নাম মুক্তিযোদ্ধার তালিকায় নেই         ইমরান খানসহ তেহরিক নেতাদের বিরুদ্ধে দুটি মামলা         বালিয়াতলীর ফেরি পারাপার নয় বছর ধরে বন্ধ         মুশফিকের আউটের পর সাকিব নেমেই আক্রমনাত্মক         আজ থেকে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু হয়েছে         পেরুতে ৭ দশমিক ২ মাত্রার শক্তিশালী ভূমিকম্প অনুভূত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন এক হাজার ৪১৩ জন         অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি         পাচার করা অর্থ ফিরিয়ে আনলে সাধারণ ক্ষমা ॥ অর্থমন্ত্রী         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষ ॥ নাটোরের ৫ কৃষি শ্রমিক নিহত         হজের খরচ বাড়ল ৫৯ হাজার টাকা         হার ঠেকানোর চ্যালেঞ্জ বাংলাদেশের         বিনিয়োগ বাড়াতে নিরবচ্ছিন্ন সেবা দিচ্ছে বিডা