শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে বেত্রাঘাত ॥ রিমান্ডে আসামি

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সালিশি বৈঠকে ২৪ শিক্ষার্থীকে বেত্রাঘাতের ঘটনায় গ্রেফতারকৃত মোহাম্মদ হাসানকে দুই দিনের রিমান্ডে দিয়েছে আদালত। রবিবার দুপুরে সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এ আদেশ দেয়। পুলিশ চার দিনের রিমান্ড আবেদন করে।

তদন্তকারী কর্মকর্তা সদর থানার ওসি (তদন্ত) মাফিজুর রহমান জানিয়েছেন, বিচারের নামে শিশু ও কিশোরদের ওপর অমানুষিক নির্যাতন মামলার অন্যতম আসামি হাসানের রিমান্ড মঞ্জুর হওয়ায় মামলার অগ্রগতি হবে।

বৃহস্পতিবার বাগবাড়ীর ২৫ বন্ধু মিলে ঈদ আনন্দ উপভোগ করার লক্ষ্যে নৌভ্রমণে গেলে সেখান থেকে আরাফাত হোসেন নিখোঁজ হয়। দুদিন পরে শনিবার রাত ৯টায় সিরাজদিখানের ইছামতি নদী থেকে আরাফাতের লাশ উদ্ধার করে পুলিশ। সে ঘটনায় গত বৃহস্পতিবার সকালে সামাজিকভাবে বিচার সালিশিতে ২৪ শিশু ও কিশোরকে ২৫টি বেত্রাঘাত ও ৫০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেন স্থানীয় পঞ্চসার ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা। বিচারে ২৪ শিশু ও কিশোরকে অমানবিকভাবে বেত্রাঘাত করে গুরুতর আহত করে। বেত্রাঘাতে আহত সুমনের বাবা তোফাজ্জল হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার গভীর রাতে সদর থানায় মামলা দায়ের করেন। এ মামলায় হাসানকে গ্রেফতার করা হয়।

শীর্ষ সংবাদ:
গির্জায় ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা ‘সন্ত্রাসী ঘটনা’॥ যুক্তরাজ্য পুলিশ         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা         মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪         শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে