বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিরাজগঞ্জে র‍্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ২

সিরাজগঞ্জে র‍্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ২

অনলাইন ডেস্ক॥ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জামতৈল এলাকায় র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভারাঙ্গা গ্রামের দশের আলীর ছেলে সানোয়ার হোসেন (৩২) ও পাবনা জেলার চাটমোহর উপজেলার আংকুটিয়া গ্রামের মাজেম মণ্ডলের ছেলে লুৎফর আলী (৫৫)।

ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, পাইপগান, গুলিসহ অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে র‍্যাব।

র‍্যাব ১২'র ক্যাম্প কমান্ডার এডিশনাল ডিআইজি শাহবুদ্দিন খান আজ বৃহস্পতিবার সকাল ১০টায় প্রেসব্রিফিংয়ে বলেন, "কয়েকজন সন্ত্রাসী কামারখন্দ উপজেলার জামতৈল কলেজপাড়া এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ করার জন্য সংঘবদ্ধ হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব সেখানে উপস্থিত হয়। এ সময় সন্ত্রাসীরা র‍্যাবের ওপর গুলি চালালে আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় ৩০ মিনিট গোলাগুলির পর সন্ত্রাসীরা পিছু হটে। পরে তারা পালিয়ে গেলেও কলেজপাড়া এলাকার ব্রিজের কাছে দুই সন্ত্রাসীকে গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকতে দেখা যায়। এলাকাবাসীর সহায়তায় তাদেরকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।"

প্রেসব্রিফিংয়ে আরো বলা হয়, "ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি পাইপগান, দুইটি ছুরি, আট রাউন্ড গুলি উদ্ধার করা হয়।" তিনি বলেন, "তারা ডাকাতি করার জন্য সেখানে জড়ো হয়েছিল। আকস্মিক র‍্যাবের উপস্থিতি টের পেয়ে তারা গুলি ছোড়ে।"

প্রেসব্রিফিংয়ে আরো বলা হয়, "সানোয়ারের বিরুদ্ধে সিরাজগঞ্জের বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ আটটি মামলা রয়েছে। অপরদিকে লুৎফর রহমানের নামেও একাধিক মামলা রয়েছে। লাশ দুটি বর্তমানে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে তাদেরকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে।"

শীর্ষ সংবাদ:
বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশ-চীনের চুক্তি স্বাক্ষর         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         ‘ঢাকা বিশ্ববিদ্যালয় বাঙালীর আশা-আকাঙ্ক্ষার এক অনন্য বাতিঘর’         ‘ডিজিটাল আর্কাইভিং ও ই-ফাইলিং বিচারপ্রার্থীর একসেস টু জাস্টিস নিশ্চিতকরণ ত্বরান্বিত করবে’         প্রথম বারের মতো বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন করবে যাচ্ছে ডিএনসিসি         গরুর সঙ্গে বিমানের ধাক্কা ॥ চার আনসারকে প্রত্যাহার, তদন্ত কমিটি গঠন         ‘আফ্রিকা থেকে এলেই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন’         দেশ থেকে পালাতে চেয়েছিলেন রাজশাহীর মেয়র আব্বাস         ঢাবির শতবর্ষ উদযাপন শুরু         রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর করা ছাত্রদের কাজ না ॥ প্রধানমন্ত্রী         অস্ট্রেলিয়ায় নারী পার্লামেন্ট সদস্যদের ৬৩ শতাংশই যৌন হয়রানির শিকার         বোট ক্লাব মামলা ॥ সব আসামির নাম না থাকায় পরীমনির আপত্তি         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে জবির শোক         শতাধিক সাবেক নিরাপত্তা সদস্যকে খুন করেছে তালেবান ॥ এইচআরডব্লিউ         ঢাকা মেডিক্যালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু         কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত