মঙ্গলবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেয়ে হত্যার বিচার চাওয়ায় মা-বাবাকে হুমকি

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটে সন্তান হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছে অসহায় এক পিতা। আর সন্তান হত্যার বিচার চেয়ে মামলা করে অসহায় ওই পরিবারের সদস্যরা জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছে। শুক্রবার প্রেসক্লাবে আহূত এক সংবাদ সম্মেলনে কান্নাজড়িত কণ্ঠে এমনই অভিযোগ করেন বাগেরহাটের চিতলমারী উপজেলার আদিখালী গ্রামের হানিফ মোলা ও তার স্ত্রী।

সংবাদ সম্মেলনে হানিফ মোল্লা জানান, ৪ বছর পূর্বে তার মেয়ে লাভলী বেগমের সঙ্গে সদর উপজেলার কোদলা গ্রামের আউয়াল ডাকুয়ার ছেলে বক্কার ডাকুয়ার বিয়ে হয়। বিয়ের সময় মেয়ের সুখের কথা চিন্তা করে জামাইকে মোটরসাইকেল, স্বর্ণালঙ্কারসহ সাংসারিক জিনিসপত্র দেয়া হয়। কিন্তু বিয়ের কিছুদিন যেতে না যেতেই দুশ্চরিত্র বক্কার ডাকুয়ার জুয়া খেলা, পর নারীতে আসক্তিসহ নানা বিষয় প্রকাশ পেতে থাকে। এ নিয়ে বক্কারের সঙ্গে লাভলীর প্রায়ই ঝগড়া-বিবাদ ও মনোমালিন্য লেগে থাকত। এক পর্যায়ে লাভলীর কোলজুড়ে আসে এক পুত্রসন্তান আবির ডাকুয়া। লাভলী সন্তানের মুখের দিকে চেয়ে বক্কার ডাকুয়ার নির্মম অত্যাচার নির্যাতন নীরবে সহ্য করে স্বামীর সংসার ছাড়েনি।

শীর্ষ সংবাদ:
রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট