রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আসামি ছিনতাইয়ের চেষ্টা ॥ গুলিতে দুই জঙ্গী নিহত

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ত্রিশালে পুলিশের প্রিজনভ্যান থেকে ফাঁসির দ-প্রাপ্ত আসামি সালাহউদ্দিন সালেহীন ওরফে সানী ও বোমা মিজানসহ দুর্ধর্ষ জঙ্গীদের ছিনিয়ে নেয়ার ঘটনার পর এবার নান্দাইলে র‌্যাবের টহলগাড়ি থেকে জঙ্গী ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছে বৃহস্পতিবার রাতে। নান্দাইল উপজেলা সদরের চ-িপাশা ইউনিয়নের ডাংরিবন এলাকার উম্মে হাবীবা কওমী মহিলা মাদ্রাসার কাছে এ ঘটনা ঘটে। র‌্যাবের দাবি হোন্ডারোহী অস্ত্রধারী জঙ্গীদের একটি দল শোলাকিয়ায় পুলিশ হত্যা মামলার আসামি সফিউলকে র‌্যাবের টহলগাড়িতে গুলি ও হামলা চালিয়ে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা যায় সফিউলসহ দুই জঙ্গী। নিহত আরেক জঙ্গীর পরিচয় জানা যায়নি।

আহত হয় র‌্যাবের তিন সদস্য। র‌্যাব ঘটনাস্থল থেকে তিনটি পিস্তল ও চারটি চাপাতিসহ বেশ কিছু গোলাবারুদ উদ্ধার করে। তবে পলাতক জঙ্গীদের শুক্রবার পর্যন্ত গ্রেফতার করতে পারেনি র‌্যাব। শুক্রবার বিকেলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে নিহত জঙ্গীদের ময়নাতদন্ত হলেও লাশ নিতে আসেনি কোন স্বজন। শুক্রবার পর্যন্ত কোন মামলাও দায়ের হয়নি। র‌্যাব-১৪র অধিনায়ক লে. কর্নেল শরীফ হোসেন ঘটনার পর জানান, শোলাকিয়া ঈদগাহ মাঠের কাছে পুলিশ হত্যা মামলার আসামি জঙ্গী সফিউলকে র‌্যাব হেফাজতে ময়মনসিংহ মেডিক্যালে চিকিৎসা শেষে বৃহস্পতিবার রাতে কিশোরগঞ্জ পুলিশের কাছে হস্তান্তর করার জন্য নিয়ে যাচ্ছিল র‌্যাবের টহল দল। নান্দাইল ডাংরিবন এলাকায় হোন্ডারোহী ৮-১০ জঙ্গীর একটি দল রাত পৌনে ১১টার দিকে র‌্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি ছুড়ে সফিউলকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়কালে সফিউলসহ দুই জঙ্গী নিহত হয় এবং র‌্যাবের তিন সদস্য আহত হয়।

শীর্ষ সংবাদ:
কালোবাজারি চলবে না ॥ তালিকা নিয়ে মাঠে নামছে রেল পুলিশ         বুঝেশুনে উন্নয়ন কাজের পরিকল্পনা নিতে হবে         বিএনপিকে নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে ॥ কাদের         ঢাকায় আইসিসি প্রধানের ব্যস্ত দিন         দুদুকের মামলায় হাজী সেলিম কারাগারে         সিলেট নগরীর পানি নামছে ॥ সুনামগঞ্জ হাওড়বাসীর দুর্ভোগ         দুই সন্তানসহ স্ত্রী হত্যা ॥ স্বামী আটক         বিশ্বের সবচেয়ে দামী আম চাষ হচ্ছে দেশে         সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণা ॥ জামাই-শ্বশুর আটক         দেশে কালো টাকা ৮৯ লাখ কোটি, পাচার ৮ লাখ কোটি         সব ব্যাংকারদের বিদেশ ভ্রমণ বন্ধ করলো বাংলাদেশ ব্যাংক         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         ভারত থেকে গমের জাহাজ এলো চট্টগ্রাম বন্দরে, কমছে দাম         কারাগারে হাজী সেলিম, প্রথম শ্রেণির মর্যাদা         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে