বুধবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

একরাত কাটাতে ২০ কোটি

একরাত কাটাতে ২০ কোটি

অনলাইন ডেস্ক ॥ এক চাইনিজ ব্যবসায়ী চটলেন এক অস্ট্রেলিয়ান এসকর্ট এজেন্সির ওপর। কারণ ২০ কোটিরও বেশি টাকা নিয়ে তার মনের আশা পূরণ করতে ব্যর্থ হয় ওই প্রতিষ্ঠান। এর জন্যে আদালতে অভিযোগ ঠুকে দিয়েছেন ব্যবসায়ী।

অস্ট্রেলিয়ার দ্যা সানডে টেলিগ্রাফের এক প্রতিবেদনে বলা হয়, চীনের ওই ধনাঢ্য ব্যবসায়ী হলিউডের লাস্যময়ী তারকা মেগান ফক্সের সঙ্গে এক রাত কাটাতে চান। এর জন্যে ২০ লাখ পাউন্ড প্রদানও করেছেন তিনি। এ ছাড়া রাত্রিযাপনের জন্যে তার পছন্দের তালিকায় ছিলেন ভিক্টোরিয়াস সিক্রেটসের মডেল ক্যান্ডিস সোয়ানেপয়েল এবং চাইনিজ মডেল ইয়াং ইং।

ব্যবসায়ী আশা করেছিলেন যথেষ্ট অর্থ তিনি ঢেলেছেন। কিন্তু এসকর্ট এজেন্সি তাদের প্রতিশ্রুতি রক্ষা করেনি। তাই তিনি সিডনি-ভিত্তিক রয়েল কোর্ট এসকর্টস-এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছেন।

জু নামের ওই ব্যবসায়ী বিবৃতিতে জানান, যৌনমিলনের উদ্দেশ্যে ওই তারকাদের কাছে পেতে চেয়েছিলেন তিনি। প্রতিষ্ঠানটি তাকে প্রতিশ্রুতি দিয়েছিল, যদি তিনি ৩.৭ মিলিয়ন ডলার প্রদান করেন তবে রাত্রিযাপনের জন্যে তিনি মেগান ফক্স, ক্যান্ডিস সোয়ানেপয়েল এবং ইয়াং ইং-কে পাবেন।

প্রতিবেদনে বলা হয়, তিনি প্রদানকৃত অর্থ ফেরত পেতে চান। সেই সঙ্গে ওই এজেন্সির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে চান। প্রতিষ্ঠানটি এই অভিযোগের বিরুদ্ধে আইনি লড়াই লড়বে। সূত্র : ডিএনএ ইন্ডিয়া

শীর্ষ সংবাদ:
চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য         জাবিতে ১২ জুলাই থেকে অনলাইন ক্লাস শুরু         উত্তরে পানি কমতে শুরু করলেও দুর্ভোগ কমেনি         বন্যা মোকাবেলায় বাংলাদেশকে এক লাখ ইউরো দিচ্ছে ইইউ         ভার্চুয়াল আদালত নিয়ে আজ বিচারপতিদের ফুলকোর্ট সভা         বাজার স্থিতিশীল রাখতে এবার চাল আমদানির সিদ্ধান্ত         ঘরে বসেই দেখা যাবে গোয়ালঘর, কেনা যাবে কোরবানির পশু         এ বছর লক্ষ্যমাত্রার চেয়েও বেশি আউশ আবাদ হয়েছে         ড্রেন নির্মাণে রডের পরিবর্তে বাঁশ ব্যবহারকারী ইউপি মেম্বার সাসপেন্ড         সারাদেশে ১৫৮টি প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার        
//--BID Records