মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

একরাত কাটাতে ২০ কোটি

একরাত কাটাতে ২০ কোটি

অনলাইন ডেস্ক ॥ এক চাইনিজ ব্যবসায়ী চটলেন এক অস্ট্রেলিয়ান এসকর্ট এজেন্সির ওপর। কারণ ২০ কোটিরও বেশি টাকা নিয়ে তার মনের আশা পূরণ করতে ব্যর্থ হয় ওই প্রতিষ্ঠান। এর জন্যে আদালতে অভিযোগ ঠুকে দিয়েছেন ব্যবসায়ী।

অস্ট্রেলিয়ার দ্যা সানডে টেলিগ্রাফের এক প্রতিবেদনে বলা হয়, চীনের ওই ধনাঢ্য ব্যবসায়ী হলিউডের লাস্যময়ী তারকা মেগান ফক্সের সঙ্গে এক রাত কাটাতে চান। এর জন্যে ২০ লাখ পাউন্ড প্রদানও করেছেন তিনি। এ ছাড়া রাত্রিযাপনের জন্যে তার পছন্দের তালিকায় ছিলেন ভিক্টোরিয়াস সিক্রেটসের মডেল ক্যান্ডিস সোয়ানেপয়েল এবং চাইনিজ মডেল ইয়াং ইং।

ব্যবসায়ী আশা করেছিলেন যথেষ্ট অর্থ তিনি ঢেলেছেন। কিন্তু এসকর্ট এজেন্সি তাদের প্রতিশ্রুতি রক্ষা করেনি। তাই তিনি সিডনি-ভিত্তিক রয়েল কোর্ট এসকর্টস-এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছেন।

জু নামের ওই ব্যবসায়ী বিবৃতিতে জানান, যৌনমিলনের উদ্দেশ্যে ওই তারকাদের কাছে পেতে চেয়েছিলেন তিনি। প্রতিষ্ঠানটি তাকে প্রতিশ্রুতি দিয়েছিল, যদি তিনি ৩.৭ মিলিয়ন ডলার প্রদান করেন তবে রাত্রিযাপনের জন্যে তিনি মেগান ফক্স, ক্যান্ডিস সোয়ানেপয়েল এবং ইয়াং ইং-কে পাবেন।

প্রতিবেদনে বলা হয়, তিনি প্রদানকৃত অর্থ ফেরত পেতে চান। সেই সঙ্গে ওই এজেন্সির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে চান। প্রতিষ্ঠানটি এই অভিযোগের বিরুদ্ধে আইনি লড়াই লড়বে। সূত্র : ডিএনএ ইন্ডিয়া

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records