বুধবার ৯ আষাঢ় ১৪২৮, ২৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চল্লিশ দিনেও তনু হত্যা মামলার অগ্রগতি নেই ॥ ক্ষুব্ধ স্বজনরা

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৯ এপ্রিল ॥ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যাকা-ের ৪০ দিন পেরিয়ে গেছে। এ উপলক্ষে শুক্রবার জেলার মুরাদনগর উপজেলার মির্জাপুর গ্রামে তনুর গ্রামের বাড়িতে পরিবারের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। শোকার্ত স্বজন ও এলাকার বিশিষ্টজনেরা এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। তবে এ পর্যন্ত ঘাতক শনাক্ত না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন চেহলাম অনুষ্ঠানে অংশগ্রহণকারী স্বজন ও এলাকাবাসী।

জানা গেছে, গত ২০ মার্চ কুমিল্লা সেনানিবাসের ভেতরে কলেজছাত্রী সোহাগী জাহান তনুকে পরিকল্পিতভাবে খুন করে একটি জঙ্গলে লাশ ফেলে দেয় দুর্বৃত্তরা। লাশ উদ্ধারের পর পুলিশ মামলার তদন্ত শুরু করে। পরে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পর বর্তমানে অপরাধ তদন্ত বিভাগ সিআইডি মামলাটি তদন্ত করছে। তবে ১ মাসেরও বেশি সময় সিআইডি মামলার তদন্তকালে ঘটনাস্থল পরিদর্শন ও অর্ধশতাধিক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেছে। কিন্তু মামলার দৃশ্যমান কোন অগ্রগতি দেখা যায়নি।

এদিকে তনু হত্যাকা-ের ৪০তম দিনে তার বাবা ক্যান্টনমেন্ট বোর্ডের অফিস সহায়ক ইয়ার হোসেন জেলার মুরাদনগর উপজেলার মির্জাপুর গ্রামের বাড়িতে শুক্রবার ক্ষুদ্র পরিসরে চেহলাম অনুষ্ঠানের আয়োজন করেন। এতে এলাকার লোকজন ও তনুর স্বজনরা অংশগ্রহণ করেন। তারা অবিলম্বে হত্যার রহস্য উদ্ঘাটন ও ঘাতক চিহ্নিত করার দাবি জানান। তনুর বাবা ইয়ার হোসেন বলেন, শুক্রবার তনুর মৃত্যুর ৪০ দিন হয়েছে। সাধ্য অনুযায়ী পরিবারের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। তিনি তনুর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

শীর্ষ সংবাদ:
ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ কোটি ছাড়াল         করোনা মহামারিতেও বিশ্বে অর্ধ কোটির বেশি মানুষ মিলিওনিয়ার হয়েছেন         দিনাজপুরে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ১১০         ঢাকার ৭১ ও চট্টগ্রামের ৫৫ ভাগ মানুষের শরীরে এ্যান্টিবডি         এসএসসি ও এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত শীঘ্রই ॥ শিক্ষামন্ত্রী         বৈশ্বিক সহযোগিতা আরও বৃদ্ধির তাগিদ প্রধানমন্ত্রীর         ‘হরিবোল শব্দে বহু মৃতব্যক্তিকে লইয়া যাইতে দেখিতাম’         মানবপাচারের অভিযোগে অমির ৯ সহযোগী গ্রেফতার         উস্কানির মুখেও ধৈর্যের পরিচয় দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী ॥ কাদের         সব রেকর্ড ভেঙে দিনাজপুরে করোনা শনাক্ত হার ৮১ শতাংশ ছাড়াল         পাঁচ লাখ পুষ্টিবাগান স্থাপন করা হবে ॥ কৃষিমন্ত্রী         কোভিড-১৯ মোকাবিলায় সম্মিলিত পদক্ষেপের আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭৬, শনাক্ত ৪৮৪৬         ঢাকা থেকে যাত্রীবাহী ট্রেন চলাচল বন্ধ হচ্ছে         শিগগিরই এসএসসি-এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত : শিক্ষামন্ত্রী         ৪২তম বিসিএসের মৌখিক পরীক্ষা স্থগিত         লকডাউন: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কঠোর অবস্থানে প্রশাসন         লকডাউন : রাজধানীতে ঢুকতে হাজারো মানুষের দুর্ভোগ         মানবপাচারের মামলা ॥ অমির ৯ সহযোগী গ্রেফতার         ৪১৬৬ কোটি টাকার ১০ প্রকল্প একনেকে অনুমোদন