মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাড়ি খুঁজতে গিয়ে মাদকের সন্ধান পেলো শুল্ক গোয়েন্দারা

গাড়ি খুঁজতে গিয়ে মাদকের সন্ধান পেলো শুল্ক গোয়েন্দারা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলক্ষেত এলাকায় হোটেল ঢাকা রিজেন্সিতে বিলাসবহুল একটি রেঞ্জ রোভার গাড়ি খুঁজতে গিয়ে বিপুল পরিমাণ অবৈধ মদের সন্ধান পেয়েছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। শুক্রবার দুপুরে বিলাস বহুল এই হোটেলের লুকানো দামী এই গাড়ি থেকে বিদেশী মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গত কয়েক দিন ধরে ওই গাড়িটির খোঁজ করার পর বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে জানা যায়, গাড়িটি ঢাকা রিজেন্সি হোটেলের পার্কিংয়ে লুকিয়ে রাখা হয়েছে। কিন্তু গোয়েন্দারা যাওয়ার আগেই গাড়িটি সরিয়ে ফেলা হয়। পরে অবশ্য হোটেলের সিসি ক্যামেরা ফুটেজ দেখে নিশ্চিত হওয়া যায় যে ঢাকা মেট্টো শ ০০-০১৫১ নম্বরের রেঞ্জ রোভার গাড়িটিতে করে রাতে হোটেলে মদের চালান আনা হয়। পরে চালান নামিয়ে গাড়িটি আবারও লুকিয়ে ফেলে হোটেল কর্তৃপক্ষ। তিনি জানান, এসব মদের কোনো বৈধ কাগজ দেখাতে পারেনি হোটেল কর্তৃপক্ষ। মদের মধ্যে আছে ব্ল্যাক লেবেল, রেড লেবেল, ১০০ পাইপার, টিচার্স, বিভিন্ন ব্রান্ডের হুইস্কি ও বিয়ার। মদের সন্ধান মিললেও হোটেল কর্তৃপক্ষ বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি। তিনি আরও জানান, গোপন সংবাদ জানা যায়, ফোর স্টার হোটেল ঢাকা রিজেন্সি’র পার্কিং এরিয়ায় গাড়িটি লুকানো রয়েছে। হোটেল মালিক দীর্ঘদিন যাবত গাড়িটি ব্যবহার করছেন। কিন্তু গোয়েন্দা টিমের উপস্থিতি টের পেয়ে গাড়িটি সরিয়ে ফেলা হয়। তিনি আরও জানান, গাড়িটি কার্নেট সুবিধায় আমদানি করা হলেও বর্তমানে অবৈধভাবে চলছে। গাড়িতে সংসদ সদস্যের স্টিকার লাগিয়ে আরও বেশি অপরাধ করা হচ্ছে।

ডা. মঈনুর খান বলেন, ‘সংসদের মনোগ্রাম ব্যবহার করায় এটি নিরাপত্তার ঝুঁকির সৃষ্টি করেছে। সংসদ সদস্যের জন্য সংরক্ষিত প্রবেশাধিকার অপব্যবহার হতে পারে। বিভিন্ন অপরাধে ও উদ্ভূত আইনি জটিলতার জালে আটকাচ্ছে হোটেল কর্তৃপক্ষ। হোটেলটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হচ্ছে বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী         একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ডিবির জ্যাকেটে নতুন প্রযুক্তি         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে’         ৭ ফেব্রুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু         ক্রিপ্টো বাজারে ট্রিলিয়ন ডলার ধস         দুর্নীতি মামলায় জিকে শামীমের মা কারাগারে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         ঢাকায় শাবিপ্রবির সাবেক দুই শিক্ষার্থীকে আটকের অভিযোগ         ঝালকাঠিতে লঞ্চে অগ্নিকাণ্ডে দগ্ধ ৩০ জনকে নগদ সহায়তা         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         রাজশাহীতে বাড়ছে করোনা সংক্রমণ, তবুও উপেক্ষিত স্বাস্থ্যবিধি         ফটিকছড়িতে ভারতের দেওয়া লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স হস্তান্তর         ব্রিটেনে পাঁচ বাঙালীর নামে পাঁচটি নতুন ভবন উৎসর্গ         ৪০২ দিন পর খেলতে নামলেন মাশরাফি         বুরকিনা ফাসোর প্রেসিডেন্ট কাবোরেকে পদচ্যুত করেছে সেনাবাহিনী