বৃহস্পতিবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাড়ি খুঁজতে গিয়ে মাদকের সন্ধান পেলো শুল্ক গোয়েন্দারা

গাড়ি খুঁজতে গিয়ে মাদকের সন্ধান পেলো শুল্ক গোয়েন্দারা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলক্ষেত এলাকায় হোটেল ঢাকা রিজেন্সিতে বিলাসবহুল একটি রেঞ্জ রোভার গাড়ি খুঁজতে গিয়ে বিপুল পরিমাণ অবৈধ মদের সন্ধান পেয়েছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। শুক্রবার দুপুরে বিলাস বহুল এই হোটেলের লুকানো দামী এই গাড়ি থেকে বিদেশী মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গত কয়েক দিন ধরে ওই গাড়িটির খোঁজ করার পর বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে জানা যায়, গাড়িটি ঢাকা রিজেন্সি হোটেলের পার্কিংয়ে লুকিয়ে রাখা হয়েছে। কিন্তু গোয়েন্দারা যাওয়ার আগেই গাড়িটি সরিয়ে ফেলা হয়। পরে অবশ্য হোটেলের সিসি ক্যামেরা ফুটেজ দেখে নিশ্চিত হওয়া যায় যে ঢাকা মেট্টো শ ০০-০১৫১ নম্বরের রেঞ্জ রোভার গাড়িটিতে করে রাতে হোটেলে মদের চালান আনা হয়। পরে চালান নামিয়ে গাড়িটি আবারও লুকিয়ে ফেলে হোটেল কর্তৃপক্ষ। তিনি জানান, এসব মদের কোনো বৈধ কাগজ দেখাতে পারেনি হোটেল কর্তৃপক্ষ। মদের মধ্যে আছে ব্ল্যাক লেবেল, রেড লেবেল, ১০০ পাইপার, টিচার্স, বিভিন্ন ব্রান্ডের হুইস্কি ও বিয়ার। মদের সন্ধান মিললেও হোটেল কর্তৃপক্ষ বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি। তিনি আরও জানান, গোপন সংবাদ জানা যায়, ফোর স্টার হোটেল ঢাকা রিজেন্সি’র পার্কিং এরিয়ায় গাড়িটি লুকানো রয়েছে। হোটেল মালিক দীর্ঘদিন যাবত গাড়িটি ব্যবহার করছেন। কিন্তু গোয়েন্দা টিমের উপস্থিতি টের পেয়ে গাড়িটি সরিয়ে ফেলা হয়। তিনি আরও জানান, গাড়িটি কার্নেট সুবিধায় আমদানি করা হলেও বর্তমানে অবৈধভাবে চলছে। গাড়িতে সংসদ সদস্যের স্টিকার লাগিয়ে আরও বেশি অপরাধ করা হচ্ছে।

ডা. মঈনুর খান বলেন, ‘সংসদের মনোগ্রাম ব্যবহার করায় এটি নিরাপত্তার ঝুঁকির সৃষ্টি করেছে। সংসদ সদস্যের জন্য সংরক্ষিত প্রবেশাধিকার অপব্যবহার হতে পারে। বিভিন্ন অপরাধে ও উদ্ভূত আইনি জটিলতার জালে আটকাচ্ছে হোটেল কর্তৃপক্ষ। হোটেলটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হচ্ছে বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         রমনা বটমূলে হামলার ফাঁসির আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক