সোমবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাড়ি খুঁজতে গিয়ে মাদকের সন্ধান পেলো শুল্ক গোয়েন্দারা

গাড়ি খুঁজতে গিয়ে মাদকের সন্ধান পেলো শুল্ক গোয়েন্দারা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলক্ষেত এলাকায় হোটেল ঢাকা রিজেন্সিতে বিলাসবহুল একটি রেঞ্জ রোভার গাড়ি খুঁজতে গিয়ে বিপুল পরিমাণ অবৈধ মদের সন্ধান পেয়েছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। শুক্রবার দুপুরে বিলাস বহুল এই হোটেলের লুকানো দামী এই গাড়ি থেকে বিদেশী মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গত কয়েক দিন ধরে ওই গাড়িটির খোঁজ করার পর বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে জানা যায়, গাড়িটি ঢাকা রিজেন্সি হোটেলের পার্কিংয়ে লুকিয়ে রাখা হয়েছে। কিন্তু গোয়েন্দারা যাওয়ার আগেই গাড়িটি সরিয়ে ফেলা হয়। পরে অবশ্য হোটেলের সিসি ক্যামেরা ফুটেজ দেখে নিশ্চিত হওয়া যায় যে ঢাকা মেট্টো শ ০০-০১৫১ নম্বরের রেঞ্জ রোভার গাড়িটিতে করে রাতে হোটেলে মদের চালান আনা হয়। পরে চালান নামিয়ে গাড়িটি আবারও লুকিয়ে ফেলে হোটেল কর্তৃপক্ষ। তিনি জানান, এসব মদের কোনো বৈধ কাগজ দেখাতে পারেনি হোটেল কর্তৃপক্ষ। মদের মধ্যে আছে ব্ল্যাক লেবেল, রেড লেবেল, ১০০ পাইপার, টিচার্স, বিভিন্ন ব্রান্ডের হুইস্কি ও বিয়ার। মদের সন্ধান মিললেও হোটেল কর্তৃপক্ষ বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি। তিনি আরও জানান, গোপন সংবাদ জানা যায়, ফোর স্টার হোটেল ঢাকা রিজেন্সি’র পার্কিং এরিয়ায় গাড়িটি লুকানো রয়েছে। হোটেল মালিক দীর্ঘদিন যাবত গাড়িটি ব্যবহার করছেন। কিন্তু গোয়েন্দা টিমের উপস্থিতি টের পেয়ে গাড়িটি সরিয়ে ফেলা হয়। তিনি আরও জানান, গাড়িটি কার্নেট সুবিধায় আমদানি করা হলেও বর্তমানে অবৈধভাবে চলছে। গাড়িতে সংসদ সদস্যের স্টিকার লাগিয়ে আরও বেশি অপরাধ করা হচ্ছে।

ডা. মঈনুর খান বলেন, ‘সংসদের মনোগ্রাম ব্যবহার করায় এটি নিরাপত্তার ঝুঁকির সৃষ্টি করেছে। সংসদ সদস্যের জন্য সংরক্ষিত প্রবেশাধিকার অপব্যবহার হতে পারে। বিভিন্ন অপরাধে ও উদ্ভূত আইনি জটিলতার জালে আটকাচ্ছে হোটেল কর্তৃপক্ষ। হোটেলটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হচ্ছে বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
নিবন্ধন ছাড়া কেউ ব্যবসা করতে পারবে না ॥ তাপস         আমরা বৈশ্বিক সমস্যার মধ্যে আছি ॥ বাণিজ্যমন্ত্রী         দেশে ফিরতে চান পি কে হালদার         সম্রাটের উন্নত চিকিৎসা দরকার ॥ বিএসএমএমইউ         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         আজ দিনের তাপমাত্রা বাড়তে পারে         স্পেনকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         গুলশানে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         অ্যালকোহল নিয়ন্ত্রণ বিধিমালা চ্যালেঞ্জ করে রিট         পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে         বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন         রিজার্ভ নিয়ন্ত্রণে চ্যালেঞ্জ ॥ কঠোর অবস্থানে সরকার         পি কে হালদার তিন দিনের রিমান্ডে         ‘ফাতেমা’ ধানে নতুন আশা         দুর্ঘটনায় ক্রিকেটার সাইমন্ডসের অকালমৃত্যু         এক হৃৎপিন্ডে জোড়া লাগা দুই শিশু         নিউইয়র্কে বাংলাদেশী অধ্যুষিত শহরে বন্দুক হামলা ॥ নিহত ১০         বছরে পানিতে ডুবে মারা যায় ১৯ হাজার শিশু         গমের বিকল্প উৎসের সন্ধান করছেন আমদানিকারকরা         ৭৮০ এজেন্সি এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেলো