বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চিতলমারীতে মুক্তিযোদ্ধা পরিবাকে হুমকি

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের চিতলমারীতে একের পর এক হামলা, হুমকী, আজগুবি মামলায় মুক্তিযোদ্ধা হিন্দুু একটি পরিবার দিশেহারা হয়ে পড়েছে। পরিবারটিকে দেশ ছাড়া করার ষড়যন্ত্রে রয়েছে স্থানীয় একটি প্রভাবশালী মহল। ওই মহলটি দীর্ঘ দিন ধরে নিরীহ পরিবারটির ভিটেমাটি দখলের চেষ্টা চালিয়ে আসছে। একের পর এক হামলা-মামলা ও হয়রানীতে ওই পরিবারের সকল সদস্য এখন ভীতসন্ত্র হয়ে পড়েছেন।

মুক্তিযোদ্ধা ও অবসর প্রাপ্ত পুলিশ সদস্য প্রতুল কুমার বড়াল জানান, উপজেলার কুরমনি মৌজায় তার ওয়ারেশ ও ক্রয়সূত্রে ৩ একর ১৬ শতক জমি রয়েছে। প্রায় ৫০ বছর ধরে ভোগ দখলীয় ওই জমির রেকর্ডও তাদের নামে রয়েছে। কিন্তু গত ৫ বছর ধরে একই উপজেলার খলিশাখালী গ্রামের হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামী রুহিদাস বিশ্বাস ও তার ছেলেরা একের পর এক হামলা ও বিভিন্ন মিথ্যা মামলায় ফাঁসানোসহ ও নানা প্রকার হয়রানী করে আসছে। যার শিকার হচ্ছে তার একমাত্র ছেলে লিটন বড়াল। পুলিশের সাথে যোগসাজশে তারা লিটনকে খুলনার রূপসা থানার সিআর ৪৫/১৬ একটি মামলায় অজগুবি আসামী করে। যে মামলার বাদীর কোন হদিস এখন পর্যন্ত পাওয়া যায়নি। এছাড়াও আরও বেশ কয়েকটি সাজানো মামলায় ফাঁসিয়েছে ওই চক্রটি। ৩/৪ দিন আগে তারা আবার লিটনের অগোচরে তার মটর সাইকেলে ইয়াবা রেখে দিয়ে ফাঁসানোর চেষ্টা করে।

এবিষয়ে বাগেরহাটের পুলিশ সুপার নিজামুল হক মোল্লা জানান, এ ধরনের কোন অভিযোগ তিনি পাননি। তবে বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি উল্লেখ করেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records