মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রওশন ও এরশাদকে প্রধানমন্ত্রীর নববর্ষের শুভেচ্ছা

বিশেষ প্রতিনিধি ॥ জাতীয় সংসদে বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ এবং প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর পক্ষে তাঁর প্রটোকল কর্মকর্তা এসএম খুরশিদ-উল-আলম মঙ্গলবার বিকেলে জাতীয় পার্টির চেয়ারম্যানের সহকারী একান্ত সচিব মঞ্জুরুল ইসলাম এবং বিরোধী দলের নেতার সহকারী একান্ত সচিব এ কে এম আবদুর রহিম ভূঞার কাছে বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড পৌঁছে দেন।

দলকে সুসংগঠিত করার প্রত্যয় নতুন নেতাদের ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশাপাশি স্বাধীনতাবিরোধী অপশক্তি মোকাবেলার মাধ্যমে আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ। একই সঙ্গে অতীতের মতো যে কোন আন্দোলন-সংগ্রামেও ঢাকা মহানগর আওয়ামী লীগের অবদান অটুট থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকদের পরিচিতি সভায় তাঁরা এই অভিমত ব্যক্ত করেন। এ সময়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর উত্তরের সভাপতি একে এম রহমতুল্লাহ এমপি ও সাধারণ সম্পাদক সাদেক খানসহ থানা, ওয়ার্ড ও ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

এ কে এম রহমত উল্লাহ বলেন, সবাইকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমরা সবাই মিলে এক সঙ্গে কাজ করব। আওয়ামী লীগ কোন দিন গ্রুপিংয়ে বিশ্বাস করে না এবং আমরা কোন দিন গ্রুপিং করব না। আবুল হাসনাত বলেন, সংগঠনকে সুসংঘটিত করার লক্ষ্যে আমরা সবাইকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করব। শাহে আলম মুরাদ বলেন, বিএনপি-জামায়াত এবং স্বাধীনতাবিরোধী অপশক্তিকে রুখে দেয়ার জন্য সংগঠনের তৃণমূল পর্যায়ে আরও শক্তিশালী করার পাশাপাশি আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করে গড়ে তোলার লক্ষ্যেই কাজ করব।

শীর্ষ সংবাদ:
রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ