শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রওশন ও এরশাদকে প্রধানমন্ত্রীর নববর্ষের শুভেচ্ছা

বিশেষ প্রতিনিধি ॥ জাতীয় সংসদে বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ এবং প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর পক্ষে তাঁর প্রটোকল কর্মকর্তা এসএম খুরশিদ-উল-আলম মঙ্গলবার বিকেলে জাতীয় পার্টির চেয়ারম্যানের সহকারী একান্ত সচিব মঞ্জুরুল ইসলাম এবং বিরোধী দলের নেতার সহকারী একান্ত সচিব এ কে এম আবদুর রহিম ভূঞার কাছে বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড পৌঁছে দেন।

দলকে সুসংগঠিত করার প্রত্যয় নতুন নেতাদের ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশাপাশি স্বাধীনতাবিরোধী অপশক্তি মোকাবেলার মাধ্যমে আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ। একই সঙ্গে অতীতের মতো যে কোন আন্দোলন-সংগ্রামেও ঢাকা মহানগর আওয়ামী লীগের অবদান অটুট থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকদের পরিচিতি সভায় তাঁরা এই অভিমত ব্যক্ত করেন। এ সময়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর উত্তরের সভাপতি একে এম রহমতুল্লাহ এমপি ও সাধারণ সম্পাদক সাদেক খানসহ থানা, ওয়ার্ড ও ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

এ কে এম রহমত উল্লাহ বলেন, সবাইকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমরা সবাই মিলে এক সঙ্গে কাজ করব। আওয়ামী লীগ কোন দিন গ্রুপিংয়ে বিশ্বাস করে না এবং আমরা কোন দিন গ্রুপিং করব না। আবুল হাসনাত বলেন, সংগঠনকে সুসংঘটিত করার লক্ষ্যে আমরা সবাইকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করব। শাহে আলম মুরাদ বলেন, বিএনপি-জামায়াত এবং স্বাধীনতাবিরোধী অপশক্তিকে রুখে দেয়ার জন্য সংগঠনের তৃণমূল পর্যায়ে আরও শক্তিশালী করার পাশাপাশি আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করে গড়ে তোলার লক্ষ্যেই কাজ করব।

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         আফ্রিকার ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫০০ ভবন ধস         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে