বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে হেরোইনসহ এক নারী মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ নাটোরে ১০০গ্রাম হেরোইনসহ রাশিদা বেগম নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে শহরের বড় হরিশপুর বাইপাস এলাকায় নাটোর থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী কোচ থেকে তাকে আটক ও হেরোইন উদ্ধার করা হয়। আটক রাশিদা সদর উপজেলার দস্তানাবাদ গ্রামের হারুন মিয়ার স্ত্রী।

সদর থানার উপ-পরিদর্শক সৈকত জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর থেকে ঢাকা গামী একটি যাত্রীবাহী কোচে তল্লাশী চালানো হয়। এসময় কোচের যাত্রী রাশিদা বেগমের গতিবিধি দেখে তাদের সন্দেহ হয়। পরে তার দেহ তল্লাশী করে ১০০ গ্রাম হেরোইনের একটি প্যাকেট উদ্ধার ও তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, হেরোইনের প্যাকেটটি সে নারায়নগঞ্জে নিয়ে যাচ্ছিল। আটক রাশিদা সদর উপজেলার দস্তানাবাদ গ্রামের হারুন মিয়ার স্ত্রী। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটক রাশিদাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত